১৯ জুন ২০২১, শনিবার ০৩:৪৭:২৪ এএম
সর্বশেষ:

২৪ মার্চ ২০২১ ০৫:৩০:৪৯ পিএম বুধবার     Print this E-mail this

বরগুনায় আ,লীগ প্রার্থীর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রেজাউল ইসলাম টিটু বরগুনা প্রতিনিধি
বাংলার চোখ
 বরগুনায় আ,লীগ প্রার্থীর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নেতৃত্বে সশস্ত্র হামলা ও হামকি ধুমকির প্রতিবাদে বুধবার বেলা ১টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন একই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন।

লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামীলীগ মনোনীত জনবিচ্ছিন্ন নৌকা মার্কার প্রার্থী এ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু বেপরোয়া হয়ে উঠেছেন। উঠান বৈঠক করার মত জনসমর্থন তার নেই। গুটিকয়েক কুখ্যাত লোকজন নিয়ে ইতোমধ্যেই ত্রাসের জনপদ হিসেবে সৃষ্টি করে ফেলেছেন আয়লাপাতাকাটা ইউনিয়নকে। নৌকায় ভোট না দিলে কেটে টুকরো টুকরো করে নদীতে ফেলে দিবেন, মামলায় ঢুকিয়ে সারাজীবন জেল খাটাবেন, সরকারী দলের প্রার্থী হিসেবে নির্বিঘে ভোট কেটে বিজয়ী হবেন, ভোট কেন্দ্রে আসলে টেবিলে বা প্রকাশ্যে নৌকায় সিল পিটাতে হবে ইত্যাদি বলে সাধারণ ভোটারদে মধ্যে আতংক সৃষ্টি করছেন।

স্বতন্ত্র প্রার্থী সংবাদ সম্মেলনে আরো বলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এম. মজিবুল হক কিসলুর সন্ত্রাসী কর্মকান্ডের ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ মার্চ) রাত সাওে ৭ টার দিকে প্রার্থী নিজের নেতৃত্বে সশস্ত্র অবস্থায় ৩০/৩৫টি মোটরসাইকেল নিয়ে আয়লা পাতাকাটা ইউনিয়নের গাবতলী গ্রামের আদম বাজার, রামরা বাজার ও সোনারবাংলা বাজারে অতর্কিত হামলা চালায়। এতিনটি বাজারের অর্ধশত দোকানপাটের মালামাল ভেঙ্গে চুরমার করে ফেলে। এসময় আমার কর্মী-সমর্থকদের বেদম মারধরও করে। হামলায় মারাত্মভাবে জখম হয় দেলোয়ার হোসেন (৫০) নামের এক চা দোকানদার। তার দোকানে চালানো হয় ব্যাপক ধ্বংসযজ্ঞ। স্থানীয়রা পুলিশের সহায়তায় তাকে এ্যাম্বুলেন্সযোগে বরগুনা হাসপাতালে ভর্তি করাতে পেরেছে। প্রার্থী কিসলু ও সাবেক চেয়ারম্যান ফিরোজ খন্দকারের নেতৃত্বে সংঘটিত এ হামলায় আঃ মন্নান (৫০), মমতাজ বেগম (৫৫), আলতাফ শারীরিকভাবে লাঞ্ছিত হন। জনসমর্থনশূণ্য আওয়ামীলীগ মনোনীত এ প্রার্থীর এহেন কর্মকান্ডে গোটা আয়লাপাতাকাটাবাসী স্তম্ভিত হয়ে পড়েছে। সরকারি দলের প্রভাবপ্রতিপত্তি খাটিয়ে নির্বাচনী পরিবেশ তিনি চরমভাবে ব্যহত করেছেন। ঐতিহ্যবাহী আয়লাপাতাকাটা ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচন যাতে সুসম্পন্ন হয় সে ব্যাপারে প্রশাসনসহ গণমাধ্যমকর্মীদের সর্বাত্মক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এলাকাবাসী আঃ মান্নান খান, গোলাম মোস্তফা, আকাইদ হোসেন, সায়েম মৃধা প্রমুখ।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close