১৭ জুন ২০২১, বৃহস্পতিবার ০৬:১০:৩৩ এএম
সর্বশেষ:

২৬ এপ্রিল ২০২১ ০১:৩৯:৫১ এএম সোমবার     Print this E-mail this

ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক বিজয়ী পাবনার রাজিব

পাবনা প্রতিনিধি
বাংলার চোখ
 ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক বিজয়ী পাবনার রাজিব

পাবনায় ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক বিজয়ী হয়েছেন রাজিব চৌধুরী (৩০)। তিনি পাবনা পৌর সদরের গোবিন্দা মহল্লার মৃত রওশন আলীর ছেলে। রাজিব চৌধুরী পেশায় ঠিকাদার।

রোববার (২৫ এপ্রিল) বেলা তিনটায় ক্যাশব্যাক উক্ত ক্রেতার হাতে তুলে দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

এ সময় জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, প্লাজা ম্যানেজার ও সহকারি পরিচালক হাসিবুর রহমান, পাবনা জোনের এরিয়া ম্যানেজার এম এস দিন ইসলাম, ক্রেডিট মনিটরিং অফিসার রেয়াজুল হাকিম উজ্জল, এসি সেলস মনিটরিং অফিসার রাসেল হাসান, রাইজিংবিডির পাবনা জেলা প্রতিনিধি শাহীন রহমান, সাংবাদিক এস এম আলম উপস্থিত ছিলেন।

এর আগে শহরের ওয়ালটন প্লাজা, রায় বাহাদুর গেট, পাবনা শাখা থেকে গত ৮ এপ্রিল নিজের বাড়ির জন্য ৬৬ হাজার টাকায় একটি দেড় টন ওয়ালটন এসি কেনেন রাজিব চৌধুরী। যার মডেল নম্বর ডঝও-ওঘঠঊজঘঅ-১৮ঈ(ঝগঅজঞ)।

এসি টি কেনার পর তিনি ওয়ালটন এসির চলমান ডিজিটাল ক্যাম্পেইন (সিজন-১০) অফারে ১০০% ক্যাশব্যাক বিজয়ী হয়েছেন। একইদিন তিনি তার মোবাইল নম্বরে বিজয়ী হওয়ার মেসেজ পান।

এ বিষয়ে অনুভুতি ব্যক্ত করতে গিয়ে রাজিব চৌধুরী বলেন, ক্যাশব্যাকের মেসেজ পাওয়ার পর বিশ^াসই করতে পারছিলাম না যে আমি শতভাগ ক্যাশব্যাক বিজয়ী হয়েছে। নিজেকে ভীষণ উত্তেজিত লাগছিল। পরিবারের সবাইকে জানানোর পর তারাও খুব খুশি। আর আজ ক্যাশব্যাক বুঝে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আশা করি আমার মতো অন্যরাও ওয়ালটনের এসি সহ অন্যান্য পণ্য কিনে পুরস্কৃত হবেন।

ওয়ালটন প্লাজার ম্যানেজার হাসিবুর রহমান জানান, ওয়ালটন বরাবরই ক্রেতাদের পছন্দকে প্রাধান্য দিয়ে আসছে। ক্রেতারা শুধু তাদের ক্রয় ক্ষমতার মধ্যে পণ্যই কিনতে পারছেন না, পাশাপাশি পণ্য কিনে পুরস্কারও পাচ্ছেন। যেকারণে গুণে মানে, পুরস্কারে ওয়ালটন দেশের সেরা ও আস্থার ব্র্যান্ডে পরিণত হয়েছে।

তিনি জানান, আজকে ১০০% ক্যাশব্যাক অফার বিজয়ী রাজিব চৌধুরীর হাতে তার পুরস্কার তুলে দেয়া হয়েছে। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০ এর আওতায় ১০০% ক্যাশব্যাকের পাশাপাশি ২০০% ক্যাশব্যাক অফারও চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close