১৪ জুন ২০২১, সোমবার ০৬:০০:১৮ এএম
সর্বশেষ:

০৮ মে ২০২১ ০১:৩৭:৪১ এএম শনিবার     Print this E-mail this

বিএফইউজে কার্যালয়ে সাংবাদিকদের জন্য উপহার নিয়ে উপস্থিত ডাঃজাফরুল্লাহ

সাখাওয়াৎ হোসেন
বাংলার চোখ
 বিএফইউজে কার্যালয়ে সাংবাদিকদের জন্য উপহার নিয়ে উপস্থিত ডাঃজাফরুল্লাহ

সাংবাদিকদের দূরঅবস্থা শুনে স্বাধীনতাযুদ্ধের অন্যতম সংগঠক গনমানুষের দৌড় গোড়ায় স্বাস্হ্য সেবা পৌছিয়ে দিতে যিনি অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।তিনি আধিপত্যবাদ মুক্ত ইসলামি মুল্যবোধে বিশ্বাসী বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী সাংবাদিকদের দুর্স্হা শুনে সাহায্যে হাত বাড়িয়ে দিলেন গণস্বাস্থ্যের ট্রাষ্টি ডাঃজাফরুল্লাহ চৌধুরী।

অসহায় সাংবাদিকরা যাদের দিকে চেয়ে ছিল তারা নিরব থাকলেও মজলুম জননেতা মওলানা ভাসানীর প্রকৃত অনুসারী তরিত সাহায্য নিয়ে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) কার্যালয় সভাপতি এম,আব্দুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এর কাছে সাংবাদিকদের সহযোগিতা পৌছিয়েদেন।

গণস্বাস্থ্য গন মানুষের কল্যানে আবারো প্রমাণ রাখলো।জাতীয় প্রেসক্লাবে সমন্ময়ক মনজুর কাদির আহমেদ আলাপ কালে বলে গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্ব দূর্যোগের মধ্যে সাহায্যেকারী ও গ্রহণকারীর মধ্যে সম্মনয় করে যথা প্রাপকের কাছে পৌছিয়ে দেওয়ার জন্যে যোগ্য সেবক রয়েছে।

এদিকে জনস্বাস্থ্যের তথ্য উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু বলেন ডাঃজাফরুল্লাহ চৌধুরী গণমানুষের কল্যানে চিন্তাই করে না বাস্তবায়ন করেন।তিনি বলেন যারা বিপদগ্রস্ত মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে পাশে দাঁড়াতে চান।অথচ নানা সমস্যার কারন পাশে দাঁড়াতে পারছেন না।তাদের প্রতি অনুরোধ ডাঃজাফরুল্লাহ চৌধুরী গনস্বাস্হ্যে কেন্দ্র পৌছিয়ে দিন।গনস্বাস্হ্য আপনার ইচ্ছা মত জায়গায় পৌছে দিবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close