১৭ জুন ২০২১, বৃহস্পতিবার ০৯:২১:৪২ এএম
সর্বশেষ:

১৭ মে ২০২১ ১০:০৭:৩৫ পিএম সোমবার     Print this E-mail this

হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও সিভিল সার্জন

হিলি প্রতিনিধি
বাংলার চোখ
 হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও সিভিল সার্জন

করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট যাতে কোন ভাবেই দেশে প্রবেশ করতে না পারে সেজন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর সিভিল সার্জন আব্দুল কুদ্দুস ও জেলা প্রশাসন জাকি।

অন্যদিকে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী জানান, ভারত থেকে দেশে ফিরে আসা যাত্রীদের স্ক্রিনিংএর মাধ্যেমে প্রথমিক পরিক্ষা-নিরিক্ষা শেষে শতভাগ কোয়ারিন্টেন নিশ্চিত করা হবে। তবে ভারত থেকে আসা যাত্রীদের অবশ্যই করোনা নেগেটিভ সনদ নিয়ে আসতে হবে।

সোমবার দুপুরে হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ও হিলি স্থলবন্দরের কার্যক্রম পরিদর্শনে এসে তারা এসব কথা বলেন। এসময় দিনাজপুর পুলিশ সুপার আনোয়র হোসেনসহ স্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে আজো ভারত থেকে কোন যাত্রি দেশে প্রবেশ করেনি।

দিনাজপুর সিভিল সার্জন আব্দুল কুদ্দুস জানান, ভারত থেকে আসা যাত্রীরা কভিড বা ননকোভিড কিনা বা জটিল রোগে আক্রান্ত কিনা সেটি ভালোভাবে স্ক্রিনিং করে চেকআপের মাধ্যমে তাদেরকে ৩টি স্তরে ভাগ করা হবে। ননকভিড বা ঝুঁকিমুক্ত হলে তাকে ১৪দিনের কোয়ারেন্টিনে রাখা হবে এবং যারা কোভিড পজেটিভ হবে তাদের আইসোলেশনে রাখা হবে।

পরে তারা ইমিগ্রেশন চেকপোষ্ট, সীমান্তে তথ্য সংগ্রহ বুথ ও স্থলবন্দরে নেওয়া স্বাস্থ্যবিভাগের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close