১৭ জুন ২০২১, বৃহস্পতিবার ০৭:২৪:০৫ এএম
সর্বশেষ:

১৭ মে ২০২১ ১০:১৯:২৬ পিএম সোমবার     Print this E-mail this

গাজায় আল-জাজিরা ও এপি অফিসে বোমা হামলায় বিআরজেএ’র প্রতিবাদ

প্রেস ডেক্স
বাংলার চোখ
 গাজায় আল-জাজিরা ও এপি অফিসে বোমা হামলায় বিআরজেএ’র প্রতিবাদ

গাজায় আল-জাজিরা ও এপি অফিসে বোমা হামলায় আবার প্রমান মানুষের অধীকার হরণ করতে হলে গণমাধ্যমের উপর আগে হামলা করতে-বিআরজেএ,বাংলাদেশ মফস্বল সাংবাদিক এ্যাসোসিয়েশন(বিআরজেএ) এর চেয়ারম্যান মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন ইবনে মঈন চৌধুরী বলেন যখন মানবতার বিপর্যয় আইনের অপপ্রয়োগ কোন দখলদার করতে চায় তখনই গণমাধ্যমে টুটি নানা কায়দায় চেপে ধরে।তিনি বলেন প্যালেস্টাইন বা ফিলিস্তিনি মানুষের গনহত্যা বিশ্ববাসী যাতে জানতে না পারে,সেই জন্যে আল-জাজিরা ও এপির অফিসেবোমা হামলা করেছে বিশ্ব জুড়ে জঙ্গি, সন্ত্রাসী, মানুষের অধীকার হরণ কারী ইহুদীরা।ইসরাইলী দখলদারদের এখনই প্রতিরোধ করা না হলে বিশ্ব সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিনত হবে।
মঈন চৌধুরী গাজায় আল-জাজিরা ও এপি অফিসের উপর বোমা হামলার প্রতিবাদ নয় প্রতিরোধ করতে জাতিসংঘকে পদক্ষেপ নিতে হবে! জাতিসংঘ ব্যবস্হা নিতে ব্যার্থ মুসলিম জাতির নেতাদের নতুন করে চিন্তা করতে হবে। তিনি বলেন আমি আশংকা করছি এর পর তারা তুরস্ক ও ইরানের উপর হামলা করতে পারে।
তিনি বলেন যেখানে আইন করে বা হামলা করে গণমাধ্যম নিয়ন্ত্রণ করে বা নিয়ন্ত্রণের চেষ্টা করে, সেখানেই অবৈধ দখলদার ও পরগাছা দ্বারা শাসিত।সেখানকার আলেম-ওলামা, সাধারণ দেশপ্রেমিক মানুষ চরম জুলুমের স্বীকার। তিনি বলেন যারা ইসরাইলী সন্ত্রাসীদের পক্ষ নেবে তাদের কেউ আন্তর্জাতিক সন্ত্রাসী ও জঙ্গি হিসাবে চিহ্নিত করতে হবে।তাদের সাথে সকল প্রকার সম্পর্ক বর্জনের আহবান জানান। তিনি বলেন মুসলিম নেতাদের উচিৎ সন্ত্রাসী প্রতিরোধ করতে বিশেষ বাহিনী গঠন করতে হবে। গণমাধ্যমের হামলা ও নিয়ন্ত্রণ করতে গিয়ে, যে ক্ষতি করা হয়েছে, তার ক্ষতিপুরণ দিতে হবে হামলাকারী ও সমর্থনকারীদের।বিআরজেএ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close