০১ আগস্ট ২০২১, রবিবার ০৩:৩২:৩৬ এএম
সর্বশেষ:

২৯ মে ২০২১ ১১:৫১:০৯ পিএম শনিবার     Print this E-mail this

অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে সৈয়দপুর এর নতুন কমিটি গঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাংলার চোখ
 অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে সৈয়দপুর এর নতুন কমিটি গঠিত

নীফামারীর সৈয়দপুরে অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে সৈয়দপুর’ এর এক বছর মেয়াদী নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি সংগঠনের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আকাশ সরদারকে সভাপতি এবং মো. রুবেলকে সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হচ্ছেন, সহ-সভাপতি সুপ্তা রায়, যুগ্ম -সম্পাদক আসিয়া আক্তার নিশি, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন শাহ্, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আরিফ, প্রচার সম্পাদক আসিফ হাসান, উপ-প্রচার সম্পাদক রুবেল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মো. জাকির জুয়েল, উপ-দপ্তর বিথী ইসলাম, ক্রীড়া সম্পাদক শাহরোজ রাব্বী, কোষাধ্যক্ষ মোমিনুল সোহাগ, সমাজসেবা সম্পাদক শাহানা পারভীন, উপ-সমাজ সেবা সম্পাদক রীমা ইসলাম ও ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মুন্তাসির মামুন। এছাড়া হৃদয়ে সৈয়দপুর এর প্রতিষ্ঠাতা মো. সোহেল রানাকে সমন্বয়ক করা হয়েছে। এ গঠিত নতুন কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।
প্রসঙ্গত, সৈয়দপুরের কিছু সংখ্যক শিক্ষিত উদ্যোমী তরুণ-তরুণী সম্মিলিতভাবে ‘উইথআউট হিউম্যানিটি ক্যাননট সারভাইভ” ম্লোগানকে সামনে রেখে গত ২০১৭ সালে অনলাইনভিত্তিক “হৃদয়ে সৈয়দপুর” নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি গড়ে তোলেন। আর ২০১৮ সাল থেকে সংগঠনের সদস্যরা প্রত্যেকেই তাদের নিজের লেখাপড়া কিংবা কর্মের পাশাপাশি স্বেচ্ছায় সমাজের নানা রকম জনহিতকর কাজকর্ম করে আসছেন। এ সবের মধ্যে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষকে অন্ন, বস্ত্র বিতরণ, অসুস্থ ও দূর্ঘটনাকবলিত মানুষকে চিকিৎসাসেবা প্রদানে সহায়তা, বাল্য বিবাহ প্রতিরোধ, মানুষকে বই পড়তে উদ্ধুদ্ধকরণ পথের পাঠাগার স্থাপন, চলমান করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ, জনসচেতনতা বৃদ্ধিতে অটোরিকশা ও গাড়িতে স্বাস্থ্যবিধি মেনে চলা সংক্রান্ত স্টিকার লাগানো উল্লেখযোগ্য।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close