০১ আগস্ট ২০২১, রবিবার ০৩:৩৬:৪১ এএম
সর্বশেষ:

০৯ জুন ২০২১ ০৩:০৩:২৫ পিএম বুধবার     Print this E-mail this

দূর্নীতি ও স্বজনপ্রীতি মুক্ত রায়পুর পৌরসভার সেবক হওয়ার শপথ গ্রহণ মেয়র ও কাউন্সিলারদের

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট (রায়পুর, লক্ষ্মীপুর)
বাংলার চোখ
 দূর্নীতি ও স্বজনপ্রীতি মুক্ত রায়পুর পৌরসভার সেবক হওয়ার শপথ গ্রহণ মেয়র ও কাউন্সিলারদের

দূর্নীতি ও স্বজনপ্রীতি মুক্ত পৌরসভার সেবক হওয়ার প্রত্যয়ে শপথ গ্রহণ করেছেন রায়পুরের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলারবৃন্দ। গত

২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে নির্বাচিত লক্ষ্মীপুরের রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয় চট্রগ্রাম বিভাগীয় কমিশনার এর অধীনে।

বুধবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান (এনডিসি) নবনির্বাচিত রায়পুর পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান।

কাউন্সিলর পদে শপথ নিলেন যারা: ১নং ওয়ার্ডে আবু নাছের বাবু, ২নং ওয়ার্ডে মাহবুবুর রহমান রিজভী, ৩নং ওয়ার্ডে মো: ইউছুফ বিএসএস, ৪নং ওয়ার্ডে মো: আনোয়ার হোসেন বাহার, ৫নং ওয়ার্ডে জাকির হোসেন নোমান পাটোয়ারী, ৬নং ওয়ার্ডে মো: আইনুল কবির মনির, ৭নং ওয়ার্ডে মো: মেহেদী হাসান শিশির পাঠান, ৮নং ওয়ার্ডে মো: আবুল হোসেন ও ৯নং ওয়ার্ডে খায়রুল আলম রুবেল প্রধানিয়া।

এছাড়া সংরক্ষিত ১,২,৩নং ওয়ার্ডে নাজমে আরা মনি, ৪,৫,৬ নং ওয়ার্ডে ফেরদৌসী বেগম স্বপ্না ও ৭,৮,৯ নং ওয়ার্ডে শামছুন্নাহার লিলি শপথ গ্রহন করেছেন।

তরুণ কমিশনার মেহেদী হাসান শিশির পাঠান শপথ নিয়ে বলেন, জনগনের ভালোবাসায় আজ এতদূর এসেছি। আমার বাবা সাবেক সফল পৌর মেয়র ছিলেন, বাবার থেকে নেয়া অভিজ্ঞতা ও এলাকার সবার পরামর্শে সুন্দর একটি ওয়ার্ড উপহার দিতে চাই আগামী পাঁচ বছরের জন্য।

নবনির্বাচিত মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট শপথ নিয়ে বলেন, আমি নির্বাচনে আসার পর সকল শ্রেনীর পেশার জনগনের যে আকাঙ্ক্ষা ফুটে উঠেছে তারই ধারাবাহিকতায় পৌরসভার শাসক নই, প্রতিটি নাগরিকের অভিভাবক হয়ে থাকতে চাই ইনশাআআল্লাহ। শীগ্রই দায়িত্ব বুজে নিয়ে রায়পুর পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তর করতে চেস্টা করবো। দূর্নীতি ও স্বজনপ্রীতি আমার মনের মধ্যে কখনো ছিলো না। আমি সবার মেয়র হয়ে থাকতে চাই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close