০১ আগস্ট ২০২১, রবিবার ০৫:০৬:০২ এএম
সর্বশেষ:

১৫ জুন ২০২১ ১১:০৭:৩৭ পিএম মঙ্গলবার     Print this E-mail this

দুদিনের মধ্যে মির্জার গ্রেফতার চায় আওয়ামীলীগ

হাসান ইমাম রাসেল, কোম্পানীগঞ্জ থেকে
বাংলার চোখ
 দুদিনের মধ্যে মির্জার গ্রেফতার চায় আওয়ামীলীগ

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর আব্দুল কাদের মির্জার অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলার ঘটনায় মির্জাসহ তার অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারে দুই দিনের সময় বেঁধে দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। অন্যথায় লাগাতার অবরোধ কর্মসূচীর ডাক দিবে বলে হুঁশিয়ার করে দেয়া হয়েছে।

মঙ্গলবার(১৫ জুন) দুপুর ১২টায় এক প্রেস রিলিজের মাধ্যমে প্রশাসনকে এ সময় বেঁধে দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিত ওই প্রেস রিলিজে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ডাকা ৬০ ঘন্টা অবরোধকে সফল করার জন্য অক্লান্ত পরিশ্রমকারী দলীয় সকল নেতাকর্মীসহ অবরোধ কর্মসূচীকে সমর্থন ও সহযোগীতা করার জন্য সকল শ্রেনী পেশার মানুষকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

প্রেস রিলিজের মাধ্যমে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলা হয় যে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম সবুজ, চরএলাহী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূরুজ্জামান স্বপন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়দল হক কচি, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লিটন, সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিব আহসান আলাল, যুবলীগ নেতা নূরুল আফছার আরমান চৌধুরী, যুবনেতা কামরান পাশা চৌধুরী মনজিল, যুবনেতা এনামুল হক সবুজ, যুবনেতা সোহেল, যুবনেতা মোজাম্মেল হোসেন জুয়েল ও চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের মেম্বার জামাল উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার নাটের গুরু অপরাজনীতির হোতা বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জাকে সংগঠন বিরোধী কর্মকান্ডের দায়ে এবং দলের কেন্দ্রীয় সিনিয়র নেতা থেকে শুরু করে মন্ত্রী, এমপি, জেলা নেতা ও স্থানীয় নেতাদের চরিত্রহরণ করে দলের ভাবমূর্তি ক্ষন্ন করার অপরাধে অনতিবিলম্বে দল থেকে স্থায়ী বহিষ্কার করতে হবে। অন্যথায় আমরা কঠোর থেকে কঠোর আন্দোলনে যাবেন তারা।

প্রেস রিলিজে উল্লেখ করা হয় যে, বসুরহাট পৌরসভা একটি স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান হওয়া স্বত্ত্বেও আব্দুল কাদের মির্জা আইন অমান্য করে প্রতিষ্ঠানটিকে নিজস্ব সম্পত্তি বানিয়ে পৌরভবনকে সন্ত্রাসীর আস্তানা ও মিনি ক্যান্টনমেন্ট হিসেবে গড়ে তোলা হয়েছে। এ অপরাধে আব্দুল কাদের মির্জাকে মেয়র পদ থেকে অপসারণ করে তাকেসহ পৌরভবনে অবস্থানকারী সকল অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবী করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close