Banglar Chokh | বাংলার চোখ

শিক্ষকদের সাথে অসদাচরণ ও হুমকির প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন

মনসুর আলম খোকন,সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ০৮:০৯, ২ আগস্ট ২০২২

শিক্ষকদের সাথে অসদাচরণ ও হুমকির প্রতিবাদে সাঁথিয়ায় মানববন্ধন

নিজস্ব ছবি

পাবনার সাঁথিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক,কর্মচারীদের সাথে অসদাচরণ,অশালীন ভাষায় গালিগালাজ ও প্রধান শিক্ষককে মারপিটের হুমকির প্রতিবাদে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সানের বিরুদ্ধে  মানববন্ধন করেছে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা। সোমবার (১ আগষ্ট) দুপুরে বিদ্যালয়ের প্রধান ফটকের সামনের সড়কে বৃষ্টি উপেক্ষা করে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে প্রধান শিক্ষক আজিবর রহমান বলেন, আমি ব্যাক্তিগত কাজে ঢাকাতে থাকায় কোন প্রকার সরকারি অনুমতি না নিয়ে বিধি লংঘন করে বিদ্যালয়ের সীমানা ঘেঁষে মন্দিরের নামে মার্কেট ও প্রাচীর নির্মাণকাজ করতে গেলে অত্র বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারিরা প্রধান শিক্ষকের উপস্থিতে কাজ করার অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে অত্র বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান তার সন্ত্রাসী বাহিনী ধোপাদহ তহশীল অফিসের পিয়ন পিযুস, পৌরসভার কর্মচারী পুলক পাল,সঞ্জয় কুমারসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজন প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের মা বোন তুলে গালিগালাজ করে এবং আপত্তিকর কথা বলে অসাদাচরণ করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, বিদ্যালয়ের সভাপতি হয়ে কিভাবে বিদ্যালয়ের মধ্যে শহীদ মিনারের উপর বসে ধুমপান করেন এবং শিক্ষকদের সাথে দুর্ব্যবহার  করেন তা আমার বোধগম্য নয়। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

শিক্ষার্থীরা জানায়, বিদ্যালয়ের সভাপতি তপন হায়দার সান আমাদের শ্রদ্ধাভাজন শিক্ষকদের মা বোন তুলে  গালিগালাজ করেন। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা এর বিচার চাই।
এ ব্যাপারে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দান সান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
                                        
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়