Banglar Chokh | বাংলার চোখ

পীরগঞ্জে উপবৃত্তির টাকা বিদ্যালয়ের অফিস সহকারির বিরুদ্ধে আত্মসাৎ এর অভিযোগ

মো. মুজিবুর রহমান ,পীরগঞ্জ থেকে

প্রকাশিত: ০১:৫৬, ৩০ সেপ্টেম্বর ২০২২

পীরগঞ্জে উপবৃত্তির টাকা বিদ্যালয়ের অফিস সহকারির বিরুদ্ধে আত্মসাৎ এর অভিযোগ

বিদ্যালয়

 ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক স্কুল ছাত্রীর উপবৃত্তির টাকা বিদ্যালয়ের অফিস সহকারির বিরুদ্ধে আত্মসাতের অভিযোগে দায়ের করা হয়েছে উপজেলা নির্বাহী অফিসার বরাবর । জানা যায়, উপজেলার বৈরচুনা ইউনিয়নের নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর সরকার প্রদত্ত উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে অফিস সহকারি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে ।

চলতি বছরে জুলাই মাসে ৮ম শ্রেণীর ছাত্রী মাহফুজা আক্তার মীম এর একাউন্ট থেকে ১৫০০ টাকা বিদ্যালয়ের অফিস সহকারি কর্তৃক সুকৌশলে নিজের ব্যবহৃত মোবাইল একাউন্টে ট্রান্সফার করে উত্তোলন পূর্বক আত্মসাতের বিষয়টি প্রকাশ হয়ে গেলে এলাকার অভিভাবকদের মধ্যে ব্যাপক মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।অফিস সহকারি মোস্তাফিজুর রহমান একাউন্টের টাকা চেক করার নামে ছাত্রীর মোবাইল ও পিনকোড নিয়ে সুকৌশলে তার নিজের নাম্বারে টাকা ট্রান্সফার করেন এবং বলেন যে, তাঁর একাউন্টে টাকা আসেনি। বিষয়টি নগদ এর কাষ্টমার সার্ভিস সেন্টারে যোগাযোগ করে টাকা উত্তোলন করে আত্মসাতের বিষয়টি প্রমান পেলে ছাত্রীর মা সাবিনা ইয়াসমিন উপবৃত্তির টাকা আত্মসাতকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে গত মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের বিষয়টি নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি মোস্তাফিজুর রহমান অস্বীকার করে বলেন, টাকা আত্মসাতের বিষয়টি সঠিক নয়। আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগ হয়েছে ।
এ বিষয়ে নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ মুঠোফোনে বলেন আমি শিক্ষা বোর্ডে আছি, বিষয়টি আমি শুনেছি ।

এব্যাপারে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়