Banglar Chokh | বাংলার চোখ

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী হয়েছেন আতিক উল্যাহ সুজন

মোঃ ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী হয়েছেন আতিক উল্যাহ সুজন

ছবি: সংগৃহীত

ঘনিয়ে আসছে নোয়াখালী  জেলা পরিষদ নির্বাচন ২০২২। নোয়াখালী জেলা পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচার প্রচারণা। তারেই ধারাবাহিকতায় নোয়াখালী জেলা পরিষদের ৮নং ওয়ার্ড (সুবর্ণচর) থেকে সদস্য পদে প্রার্থী হয়েছেন , নোয়াখালী জেলা ছাত্রলীগেরর সাবেক সহসভাপতি,  সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সুবর্ণচর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম  আহবায়ক আতিক উল্যাহ সুজন। ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার নোয়াখালী জেলা প্রশাসকের নিকট তার মনোনয়ন পত্র জমা দেন।

এসম উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ এডভোকেট ওমর ফারুক, চরক্লার্ক চেয়ারম্যান আবুল বাসার, আওয়ামিলীগ নেতা মিজানুর রহমান দিপকসহ নেতাকর্মী ও সমর্থকরা।


 এক সাক্ষাৎকারে জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী আতিক উল্যাহ সুজন  বলেন, আমি নির্বাচিত হলে নোয়াখালী জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত  মসজিদ, মাদ্রাসাসহ সকল প্রতিষ্ঠানের বরাদ্দ সুষম বন্টন করবো, সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য নিজেকে নিয়োজিত রাখবো, সুবর্ণচর উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বারদের উন্নয়নকল্পে তাদের পাশে থেকে কাজ করবো, দূর্ণীতি মুক্ত ও জবাবদিহি মূলক উন্নয়নেই থাকবে আমার মূল লক্ষ্য, সেই সাথে  সকলের পরামর্শক্রমে চলমান উন্নয়নকে আরো বেগবান করে তুলবো, যে সকল প্রত্যন্ত অঞ্চলে এখনো উন্নয়ন হয়নি  তালিকা করে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাবো। উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ সুবর্ণচর উপজেলা হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী নোয়াখালী  জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড হতে সদস্য  পদে প্রার্থী হ‌চ্ছি।


আতিক উল্যাহ সুজন সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের ভোটারগণের সাথে  কথা বলে জানা যায়, সুজন সুবর্ণচর উপজেলার সকল  শ্রেনী-পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। এলাকার উন্নয়নে নিবেদিত তিনি। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ান। শুধু তাই নয় যুবক এবং তরুণ দের প্রিয় একটি নাম আতিক উল্যাহ সুজন।

এসময় আতিক উল্যাহ সুজন আরো বলেন, সাধারণ ভোটারদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন আমাকে একটি বার ভোট দিয়ে নোয়াখালী জেলা পরিষদ সদস্য নির্বাচিত করে উন্নয়নের সুযোগ করে দেন। তিনি সকলের মূল্যবান ভোট,  দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমমিন (ইসি)। আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এক্ষেত্রে তিন পার্বত্য জেলা বাদে ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে।

ষষ্ঠতম কমিশন সভা শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের এ তফসিল ঘোষণা দেন। তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়