Banglar Chokh | বাংলার চোখ

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত  

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২২

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত  

ফাইল ফটো

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির একক প্রার্থী থাকায় তিনিই বেসরকারিভাবে নির্বাচিত হতে যাচ্ছেন।

প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে কোন সদস্য প্রর্থীতা প্রত্যাহার না করায় জেলার রাজাপুর ও কাঁঠালিয়ায় উপজেলায় নির্বাচন হবে। জেলার ৪ উপজেলা নিয়ে গঠিত এই জেলা থেকে মোট ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে, সদস্য পদে ১০জন এবং সংরক্ষিত নারী সদস্য পদের জন্য পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

মনোনয়ন দাখিলকৃত সদস্য পদপ্রার্থীরা হলেন, মো. শামসুল ইকরাম পিরু, সোহরাব হোসেন, তরিকুল ইসলাম তারেক, নজরুল ইসলাম, সিদ্দিকুর রহমান, খায়রুল আলম সরফরাজ, এস এম ফয়জুল আলম সিদ্দিকী (ফিরোজ), এম আমীর উল ইসলাম, সিদ্দিকী, মনিরুজ্জামান গোলদার এবং সৈয়দ মোহাম্মদ জাহাঙ্গীর শামীম।

এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদের প্রার্থীরা হলেন, হোসনে আরা মান্নান, জাহানারা হক, নাসরিন সুলতানা মুন্নি, মোসাম্মৎ সোনিয়া এবং জ্যোৎস্না খানম । 

এতে আওয়ামীলীগপন্থী ব্যতিত অন্য কোনো দল বা ব্যক্তি পর্যায়ে কেউ মনোনয়ন ক্রয় ও জমা দেয়নি।চেয়ারম্যানন পদে একক প্রার্থী থাকায় এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী খান সাইফুল্লাহ পনিরের কোনো প্রতিদ্বন্দ্বী রইলোনা।

জেলা পরিষদ নির্বাচনের তফসিল মোতাবেক প্রতীক বরাদ্দ শেষে আগামী ১৭ অক্টোবর ঝালকাঠিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তবে  চেয়ারম্যান পদে একাধীক প্রার্থী না থাকায় এ পদে ভোট গ্রহন হচ্ছেনা। 

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. জোহর আলী বিষয়টি  নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'এ নির্বাচনে চেয়ারম্যান পদে একাধীক প্রার্থী না থাকায় শুধু সদস্য পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়