Banglar Chokh | বাংলার চোখ

রংপুর  সিটি নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধতা 

এএস এম রিফাত হোসেন বাঁধন ,রংপুর অফিস

প্রকাশিত: ০০:৪৩, ২ ডিসেম্বর ২০২২

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, আওয়ামীলীগের হোসনে আরা লুৎফা ডালিয়া, আওয়ামীলীগের বিদ্রোহী আতাউর জামান বাবুসহ ১০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর)  সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত শিল্পকলা একাডেমী মিলনায়তনে যাছাইবাছাই শেষে এই ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা মোঃ আবদুল বাতেন।

তিনি জানান, বৈধ ঘোষণা পাওয়া অন্যান্য প্রার্থীরা হলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের শফিয়ার রহমান, ইসলামী আন্দোলনের আমিরুজ্জামান পিয়াল, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মন্ডল, বাংলাদেশ কংগ্রেসের আবু রায়হান, খেলাফত মজলিসের খোরশেদ আলম, স্বতন্ত্র মেহেদী হাসান বনি ও লতিফুর রহমান মিলন। নির্বাচনি আইন ও বিধি অনুযায়ী সব কিছু যাছাই বাছাই করে তাদের মনোনয়ন পত্র বৈধ বলে গৃহিত হয়েছে।

এদিকে জাতীয় পার্টির একক প্রার্থী মোস্তফা থাকলেও বৈধ হয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ডালিয়া ও স্বেচ্ছাসেবকলীগের রংপুর মহানগর সভাপতি আতাউর রহমান বাবু। তিনি স্বতন্ত হিসেবে মনোনয়ন দাখিল করে বৈধ হয়েছেন। ৮ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার পর্যন্ত তিনি প্রত্যাহার না করলে এই নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর জন্য ঘরের শত্রু বিভিষণ হবে বলে মনে করেন নির্বাচন বিশ্লেষকরা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়