Banglar Chokh | বাংলার চোখ

১৭ বছরের ছোট প্রেমিকার গান শুনে খুশিতে ডগমগ হৃত্বিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:৩৩, ২০ জুন ২০২২

১৭ বছরের ছোট প্রেমিকার গান শুনে খুশিতে ডগমগ হৃত্বিক

হৃত্বিক-সাবা

প্রেমের জোয়ারে ভাসছেন বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক রোশন। কয়েক মাস ধরে ব্যাপক চর্চায় তার নতুন প্রেম। সুজানের সঙ্গে ডিভোর্সের পর একাই দিব্বি কাটাচ্ছিলেন। তবে ‘কাহো না প্যায়ার হ্যায়’ তারকার জীবনে ফের এসেছে বসন্ত।

জনসমক্ষে প্রেমিকা সাবার হাত শক্ত করে ধরে হৃত্বিক আগেই বুঝিয়ে দিয়েছেন, ‘বেশ করেছি প্রেম করেছি’। গত মাসে করণ জোহরের বার্থ ডে পার্টিতে ১৭ বছরের ছোট লেডি লাভ সাবার হাত ধরেই পৌঁছেছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও তাদের প্রেম জমজমাট।

পরস্পরের সোশ্যাল মিডিয়া পোস্টে নিয়মিত মন্তব্য করেন হৃত্বিক-সাবা। একে অপরকে ভরিয়ে দেন প্রশংসায়। অভিনয়ের পাশাপাশি সাবা সুগায়িকাও। প্রেমিকার সেই গান শুনে খুশিতে ডগমগ হৃত্বিক। ইনস্টাগ্রামে সাবা শেয়ার করেন তার নতুন গানের ভিডিও। সঙ্গে লেখেন একটি দীর্ঘ পোস্ট।

সাবার কথায়, গান ঠিক যেন টাইম মেশিন, এটা মানুষকে পুরোনো দিনের কথা মনে করিয়ে দেয়। ঠিক যেমনভাবে এই গানটা সাবাকে মনে করিয়ে দিয়েছে ১০ বছর আগেরকার সাবার কথা, ছোট্ট সাবার স্বপ্নের কথা, তার জার্নির কথা।

সাবার এই গান ইনস্টাগ্রামে শেয়ার করে প্রেমিক হৃত্বিক লেখেন, ‘গানটা খুব সুন্দর হয়েছে’। সঙ্গে জুড়ে দেন একটা লাল হার্টের ইমোজি। এখানেই শেষ নয়, সাবার এই পোস্টের কমেন্ট বক্সে হবু বউমার গানের গলার তারিফ করতে দেখা যায় হৃত্বিকের বাবা রাজেশ রোশনকে।

২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন হৃত্বিক রোশন ও সুজান খান। সাবেক জুটির দুই ছেলে রেহান ও রিদান। অন্যদিকে, নাসিরুদ্দিন শাহর ছেলের সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন সাবা। ২০১৩ সাল থেকে। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তারা।

সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের। সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কাবাডি’ দিয়ে তার অভিষেক। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে’, ‘ফিলস লাইক ইশক’-এর মতো ছবিতে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়