Banglar Chokh | বাংলার চোখ

সুইটি এখন মঞ্চ নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬:৫২, ৫ আগস্ট ২০২২

সুইটি এখন মঞ্চ নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত

ছবি:সংগৃহীত

মডেল ও নাট্যাভিনেত্রী তানভীন সুইটি এখন মঞ্চ নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। যে সময় অন্য মঞ্চ অভিনয়শিল্পীরা এই অঙ্গন ছেড়ে টিভি নাটক কিংবা সিনেমায় ব্যস্ত হয়েছেন, সেখানে সুইটি ব্যতিক্রম। করোনাকালেও তিনি দীর্ঘ সময় ধরে মঞ্চ নাটক নিয়ে ব্যস্ত সময় পার করেছেন।

থিয়েটার নাট্যদল সম্প্রতি ‘পোহালে শর্বরী’ নামের নতুন একটি নাটক মঞ্চে এনেছে। রামেন্দু মজুমদারের নির্দেশনায় নাটকটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন সুইটি। এরই মধ্যে দুটি প্রদর্শনী হয়েছে নাটকটির। আগামী ৬ আগস্ট বাংলাদেশ শিল্পকলা একাডেমির মণ্ডল হলে সন্ধ্যা ৭টায় নাটকটি মঞ্চস্থ হবে।

এ প্রসঙ্গে সুইটি বলেন, মঞ্চ নাটকে অভিনয় করছি অনেক দিন ধরেই। এই নাটকটি মঞ্চে আসার আগে প্রায় দুই বছর ধরে এটির অনুশীলন করেছি। দুটি শো দর্শক দেখেছেন। তৃতীয় প্রদর্শনীর জন্য আমি প্রস্তুতি নিচ্ছি। আশা করছি দর্শক বিনোদিত হবেন আমাদের এই নাটকটি দেখে।

এদিকে টিভি নাটকেও এখন অভিনয় করছেন এই অভিনেত্রী। নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ-২’ নামের মেগা ধারাবাহিক নাটকে অভিনয় করছেন, যেটি বাংলাভিশনে প্রচার হচ্ছে।

এ ছাড়া চলতি বছরের মার্চে ‘মাইক’ নামের সরকারি অনুদানের একটি সিনেমায় অভিনয় করেছেন সুইটি। সেটির কারিগরি অংশের কাজ চলছে এখন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়