Banglar Chokh | বাংলার চোখ

হৃত্বিকের সাবেক স্ত্রী এই অভিনেতাকেই বিয়ে করছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০৪, ১০ আগস্ট ২০২২

হৃত্বিকের সাবেক স্ত্রী এই অভিনেতাকেই বিয়ে করছেন

ছবি: সংগৃহীত

আট বছর আগে দাম্পত্য জীবনের ইতি টানেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও সুজান খান। আপাতত দুজনই চুটিয়ে প্রেম করছেন। খুব শিগগির ছোট পর্দার অভিনেতা আরসালান গোনির সঙ্গে মালাবদল করবেন সুজান।

জানা গেছে, সুজান দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। আরসালানও বাকি জীবন তার সঙ্গেই কাটাতে চান। আর তাই বিয়ের কথা ভাবছেন তারা। তবে বিয়েতে ধুমধাম আয়োজনের পরিকল্পনা নেই। খুব সাধারণভাবেই বিয়ে করতে চান এই প্রেমিক যুগল। এখন শুধু দিন ঠিক হওয়া বাকি।

অন্যদিকে বলিউডের তরুণ অভিনেত্রী সাবা আজাদের প্রেমে মজেছেন হৃত্বিক। নায়কের চেয়ে বয়সে ১৬ বছরের ছোট হলেও তাদের কেমিস্ট্রি ইতোমধ্যে নেটিজেনদের নজর কেড়েছে।

প্রসঙ্গত, ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন হৃত্বিক ও সুজান। ২০০৬ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান হৃহান। ২০০৮ সালে জন্ম হয় দ্বিতীয় সন্তান হৃদানের। দীর্ঘ দাম্পত্যের পরও তাদের সম্পর্কে মনোমালিন্য বাসা বাঁধে।

২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন এই দম্পতি। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। তবে সাবেক স্ত্রীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছেন হৃত্বিক। দুই ছেলের দেখাশোনা এবং বিশেষ দিনগুলোতে সন্তানদের সঙ্গ দিতে একত্রে মিলিত হন তারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়