Banglar Chokh | বাংলার চোখ

 জেরার মুখে নোরা ফাতেহি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৬, ১৬ সেপ্টেম্বর ২০২২

 জেরার মুখে নোরা ফাতেহি!

ছবি:সংগৃহীত

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক জালিয়াতিতে জ্যাকলিনের পাশাপাশি ফেঁসেছেন নোরা ফাতেহি। বুধবার (১৪ সেপ্টেম্বর) জ্যাকলিন টানা ৮ ঘণ্টা ইডির জেরার সম্মুখীন হয়েছিলেন। ঠিক তার পরদিনই বৃহস্পতিবার দীর্ঘ 
একাধিক তীক্ষ্ণ প্রশ্নের মুখোমুখি হতে বৃহস্পতিবার একই ঘটনায় দিল্লি পুলিশের দফতরে হাজিরা দেন নোরা ফাতেহি। একটানা ৬ ঘণ্টা নানা প্রশ্নে জর্জরিত হন বলিউডের ‘গরমি গার্ল’খ্যাত এই নায়িকা।

জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিন এবং নোরার ডাক পড়ার মূল কারণ হলো এই দুই বলিউড নায়িকাই সুকেশের থেকে পেয়েছে দামি দামি উপহার, যা জিজ্ঞাসাবাদের শুরুতে মোটেও স্বীকার করতে চাননি এই দুই বলিউড অভিনেত্রী।
এদিকে ইডি বলছে, জ্যাকলিন ফার্নান্ডেজকে পাঁচ কোটি ৭১ লাখ টাকার উপহার দিয়েছে সুকেশ চন্দ্রশেখর। নামিদামি ব্র্যান্ডের পোশাক, ব্যাগের পাশাপাশি  ৫২ লাখ টাকার ঘোড়া, নয় লাখ টাকার পার্সিয়ান ক্যাটও রয়েছে।
দামি দামি এসব উপহার পাওয়ার দোষে বুধবার জ্যাকলিন দিল্লি পুলিশের দফতরে হাজিরা দিলে জ্যাকলিন দাবি করে সে একাই শুধু এমন দামি দামি উপহার পায়নি।

অনেক সেলিব্রিটিই সুকেশের কাছ থেকে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও উপহার নিয়েছেন। তাহলে শুধু তাকেই কেন দোষী সাব্যস্ত করা হচ্ছে। এ কথার ভিত্তিতেই দিল্লি পুলিশ বৃহস্পতিবার নোরাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাক দেয়।
দিল্লি পুলিশ নোরাকে ঠিক কী কী প্রশ্ন করেছেন সেই বিষয়টি এখনও প্রকাশ্যে আসেনি। তবে তাকেও যে উপহারসামগ্রীর হিসাব দিতে হয়েছে তা আর বোঝার বাকি নেই ভক্তদের।

সূত্র: এই সময়

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়