Banglar Chokh | বাংলার চোখ

অপুর নতুন সিনেমায় যুক্ত হলেন অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৭, ২২ সেপ্টেম্বর ২০২২

অপুর নতুন সিনেমায় যুক্ত হলেন অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা

ছবি:সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন ‘লাল শাড়ি’ সিনেমার মাধ্যমে। এরই মধ্যে সিনেমার অধিকাংশ অভিনয়শিল্পীকে চুক্তিবদ্ধ করিয়েছেন তিনি। এবার অপুর নতুন সিনেমায় যুক্ত হলেন অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা।

সম্প্রতি তার অভিনীত ‘আজকের শর্টকাট’ কলকাতায় মুক্তি পায়। এবার অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন গৌতম সাহা। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন গৌতম। এ সময় অপু-জয় চলচ্চিত্রের কর্ণধার অপু বিশ্বাস, পরিচালক বন্ধন বিশ্বাসসহ অনেকে উপস্থিত ছিলেন।

সরকারি অনুদান পাওয়া ‘লাল শাড়ি’ দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান অপু-জয় চলচ্চিত্রের যাত্রা শুরু করেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে চলচ্চিত্রটি নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন অপু। সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এতে অপু অভিনয়ও করবেন। তার বিপরীতে চিত্রনায়ক সাইমন সাদিককে দেখা যাবে।

অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহার হাতে ‘এটা আমাদের গল্প’ নামে একটি সিনেমার কাজ রয়েছে। সিনেমার কাহিনি রচনার পাশাপাশি পরিচালনা করেছেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। এর আগে গৌতম সাহা তন্ময় তানসেনের ‘রানআউট’ চলচ্চিত্রে অভিনয় করেন। বেশ কিছু নাটকেও দেখা গেছে তাকে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়