Banglar Chokh | বাংলার চোখ

কোমায় থাকা ঐন্দ্রিলার সঙ্গে ঘটে মিরাকল ঘটনা

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৬:৫৯, ১৯ নভেম্বর ২০২২

কোমায় থাকা ঐন্দ্রিলার সঙ্গে ঘটে মিরাকল ঘটনা

ছবি-সংগৃহীত

হঠাৎই স্ট্রোক করে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়ছেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) তার শরীর নিথর হয়ে পড়েছিল। তবে শুক্রবার রাতে ঐন্দ্রিলার সঙ্গে ঘটে মিরাকল ঘটনা।
 

ঐন্দ্রিলা শর্মার প্রেমিক সব্যসাচী চৌধুরী তার ফেসবুক পেজে এ বিষয়ে একটি পোস্ট করেন। দীর্ঘ সেই পোস্টে তিনি ঐন্দ্রিলার জন্য মানুষের নিঃস্বার্থ ভালোবাসার জন্য কৃতজ্ঞতা জানান।

পোস্টে তিনি লেখেন, ‘বৃহস্পতিবার সকালে ঐন্দ্রিলার কার্ডিয়াক অ্যারেস্ট হয়, চোখের সামনে দেখলাম ওর হার্টরেট ড্রপ করে চল্লিশের নিচে নেমে তলিয়ে গেল, মনিটরে ব্ল্যাঙ্ক লাইন, কান্নার আওয়াজ, তার মাঝে ডাক্তাররা দৌড়াদৌড়ি করছেন।’

তিনি আরও লেখেন, ‘নিউরোসার্জন চিকিৎসক ঐন্দ্রিলার এ অবস্থা দেখে বলেন, ও চলে গেছে অনেক আগেই, শুধু শুধু এভাবে আটকে রাখছেন কেন? এমনিতেও কালকের মধ্যে সব থেমেই যাবে।

আরও পড়ুন: কোমায় থাকা ঐন্দ্রিলার চোখের পাতা নড়ছে না!

তবুও এক বুক আশা নিয়ে ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়েছিল সব্যসাচী। হঠাৎ শুক্রবার রাত ৮টায় হার্টরেট এক লাফে ৯১, রক্তচাপ বেড়ে ১৩০/৮০ আর শরীর ক্রমেই গরম হয়ে ওঠে ঐন্দ্রিলার।

এই মুহূর্তে ঐন্দ্রিলা একপ্রকার সাপোর্ট ছাড়াই আছে। এমনকি ভেন্টিলেশন থেকেও বেরিয়ে আসার চেষ্টা করছে। ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা আর প্রার্থনা যে অনেক সময় অসম্ভবকেও সম্ভব করে তোলে তারই প্রমাণ মিলল ঐন্দ্রিলার ক্ষেত্রে।’

দুবার দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে দেয়া এ অভিনেত্রী স্ট্রোককেও হারিয়ে দেবেন–এমন প্রত্যাশাই এখন ঐন্দ্রিলার ভক্তদের।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়