Banglar Chokh | বাংলার চোখ

বুবলীর বক্তব্য অপুর কাছে ‘হাস্যকর’

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ২২:২৬, ২৬ নভেম্বর ২০২২

বুবলীর বক্তব্য অপুর কাছে ‘হাস্যকর’

ফাইল ফটো

চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিনে শাকিব খানের কাছ থেকে নাকফুল উপহার পাওয়ার কথা সংবাদমাধ্যমে জানানোর পর থেকেই বিপাকে ‘বসগীরি’ খ্যাত নায়িকা বুবলী। অভিনেত্রী অপু বিশ্বাস সংবাদের লিংকটি ব্যক্তিগত ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করে কারও নাম উল্লেখ না করে একটি স্ট্যাটাস দেন।
 
তারপর ধারাবাহিকভাবে বাগ্‌যুদ্ধে জড়িয়ে পড়েন দুই অভিনেত্রী। তবে এই দুই অভিনেত্রী কোথাও দুজনের নাম উল্লেখ করেননি। এরপর থেকেই আকার ইঙ্গিতে ফেসবুকে পোস্ট করে যাচ্ছেন অপু-বুবলী।

এই ঘটনার পর সম্প্রতি বুবলী বলেছেন, শাকিব খান এবং তার মাঝে তৃতীয় একজন হঠাৎ করেই ঢুকে গেছেন। বুবলীর এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস গণমাধ্যমে বলেছেন, বিষয়গুলো শুনে ও সামাজিক যোগাযোগমাধ্যমে এমন স্ট্যাটাস দেখে হাসি পাচ্ছে আমার। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। 
 

অপু বিশ্বাস বলেন, এই সব হাস্যকর মন্তব্যের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে হাসাহাসি করেন। তারা আমাদের নিয়ে অন্যকিছু ভাবেন। দর্শকেরা আমাদের অভিনয় পছন্দ করেন, আমাদের তারা ভালোবাসেন। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়