Banglar Chokh | বাংলার চোখ

অপরিচিত যুবকের সঙ্গে শাবনূরের প্রেমের গুঞ্জন  

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ০১:২৮, ২৭ নভেম্বর ২০২২

অপরিচিত যুবকের সঙ্গে শাবনূরের প্রেমের গুঞ্জন  

ছবি-সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। তিনি সিনেমা ছেড়েছেন অনেক বছর। অস্ট্রেলিয়ার নাগরিকত্ব নিয়ে সেখানেই বসবাস করছেন তিনি। কয়েক বছর পরপর দেশে আসেন। ব্যক্তিগত কিছু কাজ শেষে আবার ফিরে যান দেশটিতে।

একমাত্র ছেলে আইজান নেহানের ভবিষ্যতের কথা চিন্তা করে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামী অনিক মাহমুদকে তালাক দেন তিনি। এরপর আর তার বিয়ের কোনো খবর শোনা যায়নি।

এদিকে কয়েক দিন আগে শাবনূর তার অফিসিয়াল ফেসবুকে এক যুবকের সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেন। এরপরই শুরু হয় নানা জল্পনা। নেটিজেনরা ধরে নেন, নিশ্চয়ই ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর। এ নিয়ে ওই সময় কোনো কথা বলেননি জনপ্রিয় এই অভিনেত্রী। এবার তিনি মুখ খুললেন। জানালেন- অপরিচিত ওই যুবককে নিয়ে বিস্তারিত বলার সময় আসেনি। সময় হলে সবাই তা জানতে পারবেন।

শাবনূর বলেন, এখনো বিস্তারিত বলার সময় আসেনি। সময় হলে তবেই বলব। আমি আসলে সব সময় নতুন নায়কদের পৃষ্ঠপোষকতা করেছি। তাই এই ছেলের সঙ্গে ফটোশুট করে ফেসবুকে দেই। এর আগে আরেকজনের সঙ্গেও দিয়েছিলাম। এতটুকুই! এর বাইরে অন্য কিছু ভাবার অবকাশ নেই। অনেকে তো এককাঠি সরেস, তারা আমার সঙ্গে ছেলেটার বিয়েও দিয়ে দিচ্ছেন, যা মোটেও ঠিক নয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়