Banglar Chokh | বাংলার চোখ

‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া-২’ সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন জাহ্নবী

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৮:৪৩, ২৯ নভেম্বর ২০২২

‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া-২’ সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন জাহ্নবী

ছবি-সংগৃহীত

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। শ্রীদেবীকন্যা হিসেবে তার বেশ পরিচিতি। বড়পর্দায় অভিষেকের পর আলাদা পরিচিতিও তৈরি করেছেন এ স্টার কিড। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে তার অভিষেক।

অভিষেকের পর নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন জাহ্নবী। বলা যায়, বি-টাউনের এ প্রজন্মের নায়িকাদের মধ্যে একটা অবস্থান গড়ে নিয়েছেন। নতুন খবর হলো- ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া-২’ সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন এ অভিনেত্রী।

‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া-২’ ছিল নতুন বছরের  অন্যতম প্রতীক্ষিত সিনেমা। সোনাক্ষী সিনহা, জাহ্নবী কাপুর ও মানুষি চিল্লারের অভিনয় করার কথা ছিল সিনেমাটিতে। তাতের বিপরীতে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। কিন্তু আলি আব্বাস জাফরের পরিচালনায় এ সিনেমায় অভিনয় করছেন না জাহ্নবী। এমন খবরই ছড়িয়ে পড়েছে বি-টাউনে।

 কিন্তু কেন সরে দাঁড়িয়েছেন শ্রীদেবী কন্যা? এ প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে। কেউ বলছেন মনমতো পারিশ্রমিক না পাওয়ায় সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জাহ্নবী। আবার কেউ বলছেন, চিত্রনাট্য নিয়ে জাহ্নবীর আপত্তি থাকায় সরে দাঁড়িয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর- এরই মধ্যে নতুন মুখের সন্ধান শুরু করেছেন নির্মাতা। অ্যাকশন ঘরানার সিনেমা ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া-২’। অক্ষয়ের বিপরীতে থাকছেন মানুষি চিল্লার। আর সোনাক্ষীর চরিত্রটিকে এখনও আড়ালে রাখা হয়েছে। তৃতীয় নায়িকা হিসেবে কে আসছেন- সেদিকে নজর বলিউড সিনেমা প্রেমীদের।

 

সূত্র : আনন্দবাজার

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়