Banglar Chokh | বাংলার চোখ

‘করক সিং’ হিন্দি সিনেমায় জয়া!

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ০৫:০০, ৩০ নভেম্বর ২০২২

‘করক সিং’ হিন্দি সিনেমায় জয়া!

ছবি-সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। প্রথম বাংলাদেশি হিসেবে তিনি ভারতের অস্কারখ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছেন। তবে জল্পনা ছিল, ঢালিউড-টালিউড ছাড়িয়ে এই অভিনেত্রী বলিউডেও আলো ছড়াবেন। এবার সেটাই যেন সত্যি হতে চলেছে। 

 জানা গেছে, ‘করক সিং’ নামে একটি হিন্দি সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জয়া আহসানের।  এটি নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়ার সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে।  

সিনেমাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষের বরাত দিয়ে মঙ্গলবার আনন্দবাজার পত্রিকা এ খবর প্রকাশ করেছে।  

খবরে বলা হয়েছে- ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যেতে পারে জয়া আহসানকে। সেই হিসেবে এটি হবে জয়ার প্রথম হিন্দি ছবি। তবে এ বিষয়ে অভিনেত্রী এখনো মুখ খোলেননি।

ছবিতে জয়া-পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও অভিনয় করবেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। তাছাড়া পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই ছবিতে। এ সিনেমায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল বলে জানা গেছে।

আনন্দবাজারের ওই প্রতিবেদনে বলা হয়েছে- ‘করক সিং’ ছবিটি মূলত আর্থিক কেলেঙ্কারির একটি ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে ছবির গল্প বাস্তব থেকে নেওয়া কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ছবির শুটিং হবে কলকাতা ও মুম্বাইয়ে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে শুরু হয়ে কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিনের শিডিউল রয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়