Banglar Chokh | বাংলার চোখ

প্রোফাইল পিকচার পাল্টে ফেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৭:০৬, ৩০ নভেম্বর ২০২২

প্রোফাইল পিকচার পাল্টে ফেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

ছবি-সংগৃহীত

বলিউডের সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। হলিউড-বলিউডে সমানে দাপিয়ে বেড়াচ্ছেন। মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বেশ কিছুদিন আলোচনায় ছিলেন এ নায়িকা। এরপর ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হন এই অভিনেত্রীর সন্তান।

সম্প্রতি ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচার পাল্টে ফেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর তার নতুন প্রোফাইল পিকচারে তার সঙ্গে জায়গা করে নিল কন্যা মালতী ম্যারি চোপড়া জোনাস। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা মাটিতে বসে আছেন, আর তার কোলে রয়েছেন মালতী ম্যারি। ছবিটি ওপর দিয়ে তোলা হয়েছে, যেখানে শিশুটির মুখ খানিকটা দেখা যাচ্ছে।

এই ছবিতে প্রিয়াঙ্কাকে একটি স্লিভলেস ব্রাউন টপ এবং গ্রে প্যান্ট পরে থাকতে দেখা গিয়েছে। মালতীর পরনে ছিল মাল্টি কালারের একটি জামা। মেয়েকে কোলে নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী। আর শিশুটি তার সামনের দিকে তাকিয়ে আছে। এক ভক্ত এই ছবিটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। সেখানে এক ব্যক্তি লেখেন, 'একটা দামি ছবি!' আরেকজন লেখেন, 'কী মিষ্টি ছবিটা।' 'মিষ্টি মা ও মেয়ে' এমনটাই মন্তব্য করেন আরেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী।

 অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিজেও মালতী ম্যারি চোপড়া জোনাস এবং তার ভাই সিদ্ধার্থ চোপড়ার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে মালতীকে কোলে নিয়ে সিদ্ধার্থকে একটি সুইমিং পুলের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, 'আমার হৃদয়।' সঙ্গে তিনি লাল হৃদয়ের ইমোজি পোস্ট করেন।

প্রিয়াঙ্কার মেয়ে মালতীকে নিয়ে বরাবরই মাতামাতি থাকে। যদিও এখনও মেয়ের মুখ সবার সামনে আনেননি নিক আর প্রিয়াঙ্কা। তবে খুদে চোপড়া জোনাসকে দেখার আনন্দে ভক্তরা রয়েছেন মুখিয়ে।২০১৮ সালে রাজস্থানে জমকালো অনুষ্ঠানে চারহাত এক হয় নিক-প্রিয়াঙ্কার।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়