Banglar Chokh | বাংলার চোখ

ঘরে আমাকে বিরোধী দল বানিয়ে দেয় ‘সাংবাদিকরা

 বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৭:৫৩, ২১ জানুয়ারি ২০২৩

ঘরে আমাকে বিরোধী দল বানিয়ে দেয় ‘সাংবাদিকরা

ছবি-সংগৃহীত

সম্প্রতি চিত্রনায়িকা পরীমণি নিজের সংসার ভাঙার কথা বলে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসের ওপর ভিত্তি করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। তবে বিষয়টি নিয়ে রাজ কোনো কথা না বললেও, পরীমণি বারবারই ইঙ্গিত দিয়েছেন আলাদা হয়ে যাবেন।
 এ ঘটনার তিন সপ্তাহ পার হওয়ার পর একসঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছেন তারা। শনিবার (২১ জানুয়ারি) নিজেদের সংসারে অশান্তির জন্য দায়ী করেন সাংবাদিকদের। রাজ দাবি করেন, ‘সাংবাদিকরা মাঝে মাঝে আমার ঘরে আমাকে বিরোধী দল বানিয়ে দেয়।’

এ বিষয়ে পরীমণি বলেন, ‘এখানে একটা অনুষ্ঠানে এসেছি। পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে চাই না। অনুষ্ঠানটাই আমাদের কাছে এখন গুরুত্বপূর্ণ বিষয়।’

গত ৩১ ডিসেম্বর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’ এরপর ১ জানুয়ারি বছরের প্রথম দিনই ফেসবুকে রক্তাক্ত দাগের বিছানার ছবি পোস্ট করেন, যা নিয়ে হইচই পড়ে যায় দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে। 

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। গত বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়