Banglar Chokh | বাংলার চোখ

ইতালির ভেনিসে শেষ হলো বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ১৩ তম আসরের ফাইনাল

ইতালি প্রতিনিধি ইসমাইল হোসেন স্বপন

প্রকাশিত: ১৮:১৪, ১৮ আগস্ট ২০২২

ইতালির ভেনিসে শেষ হলো বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ১৩ তম আসরের ফাইনাল

নিজস্ব ছবি

১৭ আগষ্ট  ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ১৩ তম আসরের ফাইনাল   শেষ হয়েছে।ফাইনাল খেলা জয় লাভ করেন দোহার ভেনিস ঐক্য একাদশ।  টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন দোহার। নির্ধারিত ওভারে ১২৪ রানের টার্গেট  দেন ।জবাবে সি বি এন মনফালকোনে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হলেও মিডেল ওয়াডারের ব্যর্থতার কারণে ১৩ রানের ব্যবধানে সি বি এন, হেরে যায়।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন বিহন। পুরস্কার হিসেবে পেয়েছেন মোবাইল ফোন ।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ম্যান অফ দ্যা সিরিজ পেয়েছেন।দোহার ভেনিস একাদশের বাসার। তিনি ২০৭রান করেন। পুরস্কার হিসেবে পেয়েছেন একটি আকর্ষণীয় বাইসাইকেল। 

টুর্নামেন্টের সর্বোচ্চ ১৬ উইকেট হাতিয়ে নিয়ে সেরা উইকেট পান প্রানের মুন্সিগঞ্জ বিক্রমপুর ক্রিকেট টিমের রাজীব ।  
টুর্নামেন্টর স্টাইলিশ খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন সি, বি এন মনফালকোনের জারিফ। পুরস্কার হিসেবে পেয়েছে একটি আকর্ষণীয় ট্রফি
 টুর্নামেন্টের সেরা ক্যাচের পুরস্কার পেয়েছেন। দোহারের  মাহবুব  পুরস্কার হিসেবে একটা আকর্ষণীয় ট্রফি । 
চ্যাম্পিয়ন্স দলের বড় ট্রফি এবং চ্যাম্পিয়ন্স দলের ১৫ জন খেলোয়াড়ের জন্য ট্রফি দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব, শাহাদাত হোসেন সাধারণ সম্পাদক বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস।
রানারআপ সি বি এন মনফালকোনে দলের বড় ট্রফি এবং ১৫ জন খেলোয়াড়দের জন্য ব্যক্তিগত ট্রফি দিয়েছেন তরুণ ব্যবসায়ী জনাব,আব্দুর রহমান। ধর্ম বিষয়ক সম্পাদক ভেনিস বাংলা স্কুল।
উপস্থিত সকল সাংবাদিকদের সম্মাননা পুরস্কার দেন নুরুজ্জামান এন্ড আনোয়ারা ফাউন্ডেশন এর পক্ষ থেকে।
রানার আপ দল সি, বি, এন মনফালকোনের নগদ ৩০০ ইউরো পুরস্কার দিয়েছেন. কিশোরগঞ্জ জেলা সমিতি ভেনিস সভাপতি মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক ফখরুল চৌধুরী 

চ্যাম্পিয়ন দল দোহার ভেনিস ঐক্য একাদশ নগত ৫০০ ইউরো পুরস্কার দিয়েছেন।ভেনিস  বাংলা স্কুলের পক্ষ থেকে অতিরিক্ত রোদ্রের কারণে দর্শকের কথা চিন্তা করে। কয়েকটি বড় ছাতা'র ব্যবস্থা করে দিয়েছেন। সেন্টার পয়েন্ট মিনি মার্কেট।
টুর্নামেন্টে বিভিন্ন পুরাষ্কার দেন ব্যবসায়ী মিজানুর রহমান,জাওয়ার মোড়ল এর পক্ষ থেকেএবং আকর্ষণীয় একটি ট্রফি দিয়েছেন আমিনুল ইসলাম মমিন।

পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন।আশিক পলস্ ও আওলাদ হোসেন অন্ত

ফাইনাল খেলাতে উপস্থিত ছিলেন ভেনিস কমিউনিটির সামাজিক রাজনৈতিক অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন ভেনিস বাংলা স্কুলের,প্রধান উপদেষ্টা বিল্লাল হোসেন ঢালী। সিনিয়র সহ-সভাপতি মোঃ আক্তার উদ্দিন। সালাউদ্দিন  সরদার নান্ন, হান্নান মিয়া, ওমর ফারুক নিনি।নাসির উদ্দিন পান্না। মোহাম্মদ উল্লাহ সোহেল, আব্দুর রহমান, মোবারক হোসেন,আসিক পলস্ শহিদুল ইসলাম সুজন, রিয়াজুল ইসলাম। দিলরুবা জামান, মেহেরুন্নেসা মলি, খেলা পরিচালনায় দায়িত্বে ছিলেন।
 আফাই আলী,সহ-সভাপতি ভেনিস বাংলা স্কুল ও সাবেক ক্রীড়া সম্পাদক ভেনিস বাংলা স্কুল।নুরে আলম ভূঁইয়া ক্রীড়া সম্পাদক ভেনিস বাংলা স্কুল।
সহক্রীরা সম্পাদক ইফতেখার সেতু, আব্দুর রউফ সহক্রীড়া সম্পাদক।
সুমন সরকার সম্মানিত সদস্য ভেনিস বাংলা স্কুল। আল আমিন ভূইয়া, কামরুজ্জামান উজ্জল,ফারুক মিয়া, সাইফুল ইসলাম। হাসান রানা

উপস্থিত ভেনিস বাংলা স্কুল কমিটির সকল নেতৃবৃন্দ ও উপস্থিত বাংলাদেশি ও  ইতালিয়ান সাংবাদিক বৃন্দ এবং খেলা পরিচালনা কমিটির সহ বিজয় দলকে অভিনন্দন ও রানার প্রতি সমবেদনা প্রকাশ করছে  কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বাংলা স্কুলের প্রতিষ্ঠাতা জনাব, সভাপতি সৈয়দ কামরুল সারওয়ার। সাধারণ সম্পাদক, সোহেলা আক্তার বিপ্লবী।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়