Banglar Chokh | বাংলার চোখ

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনায়  ২ বাংলাদেশি তরুণের মুত্যু

প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২১, ২২ আগস্ট ২০২২

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনায়  ২ বাংলাদেশি তরুণের মুত্যু

ছবি

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন দুই বাংলাদেশিসহ আরও একজন। গত শুক্রবার রাত ১০টা ৪০ মিনিটে নিউজার্সির লিটল ফলসের উডহল অ্যাভিনিউ ও নিউওয়ার্ক পম্পটন টার্নপাইকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বস্টনের এমআইটিতে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় বর্ষের ছাত্র শাহরিয়ার উদ্দিন আহমেদ (১৯) ও অন্যজন ইউনিভার্সিটি অব সাউথ ক্যালিফোর্নিয়ার কম্পিউটার সায়েন্সের ছাত্র শাকিল আলী (১৯)। এর মধ্যে শাহরিয়ারের দেশের বাড়ি সিলেটে এবং শাকিলের পাবনায়।

আহতরা হলেন- তাহমিদুর চৌধুরী (১৯), সুব্রত চৌধুরী (১৯) ও যসোয়া রিভারা (১৮)।

নিউজার্সি রাজ্যের প্যাসেইক কাউন্টি প্রসিকিউটর এবং লিটল ফলস পুলিশ জানিয়েছে, হতাহতরা একটি পিচে ছিলেন, তার সঙ্গে একটি মার্সিডিজ গাড়ির সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই শাহরিয়ারের মুত্যু হয়। আর পাশের সেন্ট যোসেফ ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়ার পর মারা যান শাকিল। বাকি তিনজন ওই হাসপাতালেই রয়েছেন।

প্যাসেইক কাউন্টি প্রসিকিউটর অফিস জানায়, দুর্ঘটনার কারণ উদঘাটনে তদন্ত চলছে। নিহত দুই বন্ধুর লাশ রোববার পর্যন্ত মর্গে ছিল। ময়নাতদন্তের পর তা স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

প্যাটারসন সিটির বাসিন্দা এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম জানান, পাঁচ বন্ধু একটি দোকানে আইসক্রিম কিনতে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়েন।তারা গত বছর প্যাসেইক কাউন্টি টেকনিক্যাল ইন্সটিটিউট থেকে গ্র্যাজুয়েশন করে বলে জানান তিনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়