Banglar Chokh | বাংলার চোখ

পানিতে ডুবে বাংলাদেশী শ্যালক-ভগ্নিপতির মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে

প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৫, ৩১ আগস্ট ২০২২

পানিতে ডুবে বাংলাদেশী শ্যালক-ভগ্নিপতির মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে

ফাইল ফটো

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির একটি লেকের পানিতে ডুবে শ্যালক-ভগ্নিপতির মৃত্যু হয়েছে। রোববার নিউইয়র্কের টাউন অব বেথেলের হোয়াইট লেকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের গ্রামের বাড়ি কুমিল্লায়। কুমিল্লার বরুড়া উপজেলার পেড্ডা গ্রামের রুহুল আমিনের বড় মেয়ের স্বামী আফরিদ হায়দার (৩৩) ও তার ছোট ছেলে বাছির আমিন (১৮)। নিহত আফরিদ হায়দারের গ্রামের বাড়ি নোয়াখালীতে। 

এ ঘটনায় রুহুল আমিনের ছোট মেয়ে নাছরিন আমিন মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার দুপুরে নিউইয়র্কে বরুড়া উপজেলা অ্যাসোসিয়েশানের সাধারণ সম্পাদক বদরুল হক আজাদ জানান, শনিবার রুহুল আমিন পুরো পরিবার নিয়ে টাউন অব বেথেলে অবসর যাপনে যান। রোববার দুপুরে রুহুল আমিনের মেয়ের জামাই আফরিদ পাশের হোয়াইট লেকে গোসল করতে নামেন। এসময় হঠাৎ করেই আফরিদ পানিতে তলিয়ে যায়। দুলাভাই আফরিদকে বাঁচাতে শ্যালক বাছির পানিতে ঝাঁপিয়ে পড়েন। তাদের দুজনকে বাঁচাতে এগিয়ে যান রুহুল আমিনের ছোট মেয়ে নাছরিন। এতে তিনজনই লেকের পানিতে তলিয়ে যায়। 

তবে তাদের কেউ জানতেন না লেকে পানি এত গভীর, এতে সাঁতার না জানায় শ্যালক দুলাভাই উঠতে না পারলেও শ্যালিকা কোনো রকম বেঁচে যান। এ সময় লেকের পাড় থেকে মেয়ের জামাই, নিজের ছেলে-মেয়েকে বাঁচাতে ঝাপিয়ে পড়েন রহুল আমিনের স্ত্রী রাহেলা আমিন। এতে তাদের শেষ রক্ষা হয়নি। 

নিহত দুজনকে নিউইয়র্কেই দাফন করা হবে বলে জানিয়েছেন তিনি। এ ঘটনায় নিহতদের পরিবার এবং স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়