Banglar Chokh | বাংলার চোখ

গ্রিসে বাংলাদেশি নারী খুন  

প্রতিনিধি

প্রকাশিত: ০২:০৯, ২ সেপ্টেম্বর ২০২২

গ্রিসে বাংলাদেশি নারী খুন  

ছবি:সংগৃহীত

এবার গ্রিসের রাজধানী এথেন্সে কিপসেলি পুলিশ স্টেশনের পাশের রাস্তায় ছুরিকাঘাতে মারা গেছেন রুনা আক্তার (৩৬) নামে এক বাংলাদেশি নারী। রোববার বিকালে এথেন্সের কিপসেলির তেনেদু রোডে এ ঘটনা ঘটে। নিহত রুনা আক্তার নারায়ণগঞ্জ জেলার জনৈক রিপন মিয়ার স্ত্রী। ঘটনাস্থল থেকে এক বাংলাদেশি পুরুষকে (৪০) গ্রেফতার করেছে গ্রিক পুলিশ।


এর আগে গত ২৮ আগস্ট দক্ষিণ আফ্রিকার পুমালাঙ্গা প্রদেশের লাইডেনবার্গে শান্তা ইসলাম নামে এক বাংলাদেশি নারী খুন হন। শান্তা ইসলামকে খুনের অভিযোগে স্বামী সুমন আহমেদকে গ্রেফতার করেছে দক্ষিণ আফ্রিকার পুলিশ।

গ্রিসের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, কিপসেলির একটি রাস্তায় বাংলাদেশি ওই নারীকে ছুরিকাঘাতে গুরুতর জখম অবস্থায় পাওয়া যায়। স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। তবে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে বাংলাদেশি এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তিনি রুনা আক্তারকে রাস্তার মাঝখানে বারবার ছুরিকাঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন এবং পুলিশের কাছে ৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

পুলিশ রুনা আক্তারের স্বামীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে। এছাড়া হত্যায় ব্যবহৃত ছুরিটি ঘটনাস্থলের পাশের একটি আবর্জনার পাত্র থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত রুনা পাঁচ বছর আগে লেবানন থেকে গ্রিসে আসেন। দেশে তার পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জ থানায় মামলা করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়