Banglar Chokh | বাংলার চোখ

ইতালির ভিসেন্সা বিএনপির আয়োজনে ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত (ভিডিও)

ইসমাইল হোসেন স্বপন ইতালি প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৫৪, ১৪ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে ইতালির  ভিসেন্সা  শাখা বিএনপির উদ্যোগে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায়  ভিসেন্সা বিএনপি র  সভাপতি মোঃ আজিজুর রহমান এর সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক ফিরোজ খন্দকার   এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপদেষ্টা মন্ডলীর সদস্য,ইতালী বিএনপির  প্রধান এস এম আলমগীর।  

ভিসেন্সায় রবিবার স্থানীয় শহরের একটি হল রুমে শতাধীক নেতাকর্মীদের উপস্থিতিতে এ প্রতিষ্ঠা বার্ষিকীতে  উপস্থিত  ছিলেন ভিসেন্সা  বিএনপির সিনিঃ সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস , সহ-সভাপতি  মোঃ বেলাল হোসেন , শমসের আকবর পলাশ সাধারন সম্পাদক, ভেনিস বিএনপি,  মন্জুর আহমদ জুয়েল, আবু নাসের , জাহাঙ্গীর আলম , মাসুদ মোড়ল ,ইমরান আহমেদ , মোঃ জুনায়েদ হোসেন ,সহ-সাংগঠনিক সম্পাদক। ইতালী কেন্দ্রীয় যুবদল, সভায় আরো বক্তব্য রাখেন-প্রতিক মোল্লা,মামুন খান , মতিয়াজ আহমেদ,আাবু নাসের , কবীর হোসেন ,  কাজী সাত্তার , নিজামুল হোক সেলিম ,নিজামুল হোক সেলিম ,জাকির হোসেন ,মোঃ বেলাল হোসেন।

বক্তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির ইতিহাস তুলে ধরেন ও দেশের বর্তমান অবস্থার প্রেক্ষিতে  আওয়ামীলীগ  সরকারের তীব্র সমালোচনা করেন।

এছারাও ভিডিও কন্ফারেন্সে বক্তব্য রাখেন ইতালী বিএনপি র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক৷  সাধারন সম্পাদক  ঢালী নাসির উদ্দীন ,  সাংগঠনিক সম্পাদক  কামরুজ্জামান রতন ।

প্রধান অতিথি  এস এম আলমগীর তার বক্তব্যের মাধ্যমে দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান  ও বিএনপি-র ইতিহাস তুলে ধরেন ও দেশের বর্তমান অবস্থার প্রেক্ষিতে হাসিনা সরকারের তীব্র সমালোচনা করেন এবং ভিসেন্সা বিএনপি-র প্রত্যেক নেতা কর্মীর প্রতি সকলেই সকলের সম্মান দেখিয়ে ঐক্যবদ্য ভাবে দলের প্রতি কাজ করার আহবান জানিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

পরিশেষে সভার সভাপতি মোঃ আজিজুর রহমান তার সমাপনি বক্তব্যের বিএনপি-র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং দলের প্রকৃত ইতিহাস তুলে ধরেন এবং ঐক্য ও সোহার্দ বজায় রেখে দল কে এগিয়ে নেওয়ার আহবান জানান।  বর্তমান অবৈধ হাসিনা সরকারের তীব্র সমলোচনা করে বক্তব্য রাখেন এবং সভা সমাপ্তি ঘোষনা করেন। পরে নৈশভোজের  আয়োজন করা হয় ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়