Banglar Chokh | বাংলার চোখ

নীলফামারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ

নতিব চাপড়া শাহপাড়া ও কির্ত্তনীয়া পাড়া চ্যাম্পিয়ন

খেলা

নীলফামারী  প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৭, ২৭ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

নতিব চাপড়া শাহপাড়া ও কির্ত্তনীয়া পাড়া চ্যাম্পিয়ন

নিজস্ব ছবি

নীলফামারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

বুধবার বিকেল নীলফামারী হাইস্কুল মাঠে অনুষ্টিত বালক দলের খেলায় সদর উপজেলার নতিব চাপড়া শাহপাড়া  সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে ডোমার উপজেলার পশ্চিম সোনারায় সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে এবং বালিকা দলের  খেলায় কির্ত্তনীয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ৬-১ গোলে দক্ষিণ আমবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর। জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম-সেবা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ এম শাহজাহান সিদ্দিক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম ও জহুরুল হক, সদর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুস সাত্তার, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্র্তী, সহকারি উপজেলা শিক্ষা অফিসার আতাউল গণি ওসমানী , নুরুজ্জামান ও মোতাহার হোসেন প্রমুখ।
 

সর্বশেষ

জনপ্রিয়