Banglar Chokh | বাংলার চোখ

‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩:১৮, ২২ মে ২০২২

‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

রোববার (২২ মে ২০২২) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে বিশিষ্ট সাংবাদিক ও লেখক জামাল উদ্দিন জামাল রচিত ‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করেছে  দৈনিক বিজনেস ফাইল। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি (জেপি)র মহাসচিব সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম। 
তিনি বলেন, বাংলাদেশে ক্রমাগতভাবে বইয়ের পাঠকের সংখ্যা বাড়ছে। সেই সঙ্গে মুক্তিযুদ্ধ এবং ইতিহাস বিকৃতি রোধে বিভিন্ন নতুন নতুন পুস্তক প্রকাশিত হচ্ছে। জামাল উদ্দিন জামাল একজন মেধাবী লেখক এতে কোনো সন্দেহ নেই।
ছায়াবীথি প্রকাশনা সংস্থার উপদেষ্টা মাহবুব আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন টিভি টুডের প্রধান সম্পাদক বরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক ড. শাহ আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস সিটি এডিটর ও বাসস পরিচালনা পর্ষদের পরিচালক এবং বিএফইউজে সহ-সভাপতি মধুসূদন মন্ডল, অনুষ্ঠান সঞ্চালনায় ঢাকা মিডিয়া ক্লাব প্রেসিডেন্ট ও দৈনিক বিজনেস ফাইল সম্পাদক অভি চৌধুরী।
অনুষ্ঠানে দৈনিক বিজনেস ফাইলের পক্ষ থেকে নবনির্বাচিত ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী (সংগঠক) এফবিসিসিআই পরিচালক হাফেজ হারুন সিআইপি (সংগঠক), সঙ্গীত গুরু অশোক বালা (সংগীত), কণ্ঠশিল্পী এসডি রুবেল (সংগীত), কণ্ঠশিল্পী স্বীকৃতি (সংগীত), কণ্ঠশিল্পী অনন্যা রুমা (সংগীত ও ইভেন্ট), বিসিআরএ সাধারণ সম্পাদক দুলাল খান (সাংস্কৃতিক সংগঠক), প্রকৌশলী তৌফিকুর রহমান ফয়েজ (কর্মসংস্থান ও আইটি), ইফফাত জাহান চৈতী (কানাডা প্রবাসী কণ্ঠশিল্পী ও সংগঠক), আজিজুল হক  (পুষ্প ব্যবসায়ী ও সংগঠক) এবং সারেগামা চ্যাম্পিয়ন কণ্ঠশিল্পী রোদশী-কে সম্মাননা প্রদান করা হয়।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়