Banglar Chokh | বাংলার চোখ

মিরপুর বেরিবাঁধে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ৩ 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০২:৫১, ১ আগস্ট ২০২২

মিরপুর বেরিবাঁধে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ৩ 

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর বেরিবাঁধে বাস ও লেগুনার সংঘর্ষের ঘটনায় মিলন গাজি (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ জনে।

রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া।

নিহতের ফুফাতো ভাই সাইফুল ইসলাম রতন জানান, মিলনের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার দক্ষিণ কিস্তাকাঠী গ্রামে। তার বাবার নাম মৃত তানজের গাজী। স্ত্রী ও দুই সন্তান নিয়ে সাভার সাদুল্লাপুর এলাকায় থাকতেন। ঠিকাদারি কাজ করতেন তিনি। দুপুরে বাসা থেকে কাজের উদ্দেশ্যেই মিরপুর ১ নম্বর সেকশনে আসছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন তিনি। বিকেলে খবর পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে আহত অবস্থায় তাকে পাওয়া যায়। এরপর তাকে ভর্তি করা হলে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সোহরাওয়ার্দী হাসপাতালে মৃত্যু হয় জুবায়ের (২২) নামে এক শিক্ষার্থীর ও বিকেলে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন মারা যান রবিউল ইসলাম রুবেল (৩৭) নামে এক ভাঙারি ব্যবসায়ী। একই ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শাহআলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, দুপুরে বেরিবাঁধে একটি বাস যাত্রীবাহী লেগুনাকে ধাক্কা দেয়। আহতদেরকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যুবায়ের নামে একজনের মৃত্যু হয়। আর চিকিৎসাধীন ঢাকা মেডিক্যালে আরও একজনের মৃত্যু হয়েছে। বাকি পাঁচজনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনার পরপরই বাস ও লেগুনা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়