Banglar Chokh | বাংলার চোখ

তাজুল ইসলামের বিরুদ্ধে দুদক ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যানের কাছে ক্র্যাবের স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫২, ৩১ আগস্ট ২০২২

তাজুল ইসলামের বিরুদ্ধে দুদক ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যানের কাছে ক্র্যাবের স্মারকলিপি প্রদান

লোগো

শুল্ক রেয়াত ও রিটার্ন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ড.  তাজুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে দুদক ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দিয়েছে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব)।  
গতকাল বুধবার ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু স্বাক্ষরিত স্মারকলিপিতে এ তথ্য জানানো হয়।  

স্মারকলিপিতে বলা হয়, ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি ও ঢাকা প্রতিদিনের সম্পাদক মঞ্জুরুল বারী নয়ন, শুল্ক ছাড় ও প্রত্যাবাসন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ড. তাজুল ইসলামকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন।  

২০২১ সালের ১৫ ডিসেম্বর দৈনিক ঢাকা প্রতিদিন জানায়, শত শত কোটি টাকার মালিক ড.  তাজুল ইসলাম শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।  এ খবরের পরিপ্রেক্ষিতে মঞ্জুরুল বারী নয়নকে হুমকি দেওয়া হচ্ছে।  এ ব্যাপারে তিনি থানায় একটি জিডিও করেছেন।  সংবাদ প্রকাশের পর থেকে তাজুল ইসলাম ঢাকা প্রতিদিন পত্রিকার বিজ্ঞাপন কোটা ও ঘোষণা বাতিলের জন্য নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

 এ ধরনের নিষ্ক্রিয়তা কর্মসংস্থানের নিয়মের পরিপন্থী।  তাজুল ইসলামের এসব কর্মকাণ্ডের প্রতিবাদে ঢাকাসহ বিভিন্ন জেলা উপজেলায় বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে কর্মসূচি পালন করা হয়েছে।  স্মারকলিপিতে তাজুল ইসলামের বিরুদ্ধে অবিলম্বে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানানো হয়

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়