Banglar Chokh | বাংলার চোখ

ক্বারী দিলওয়ারকে তুলে নিয়ে যাওয়ার পর ৭ দিনেও সন্ধান পাচ্ছে না পরিবার 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৭, ২৬ সেপ্টেম্বর ২০২২

ক্বারী দিলওয়ারকে তুলে নিয়ে যাওয়ার পর ৭ দিনেও সন্ধান পাচ্ছে না পরিবার 

ছবি:সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় নিজ বাসা থেকে এক তরুণকে প্রকাশ্যে দিবালাকে তুলে নিয়ে গেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা। তুলে নিয়ে যাওয়ার পর ৭ দিনেও তাঁর কোন হদিস মিলছে না। ডিবি এবং অন্যান্য রাষ্ট্রীয় এজেন্সি গুলো এখন অস্বীকার করছে। স্থানীয় থানাও এ ঘটনায় সাধারণ ডায়রি (জিডি) গ্রহণ করতে অস্বীকার জানিয়েছে।

ডিবি তুলে নিয়ে গুম করা এই তরুণের বোন আমিনা খাতুন জানান, গত ১৯শে সেপ্টেম্বর তাঁর ছোট ভাই মাওলানা ক্বারী দিলওয়ার হোসাইনকে (২৫) তাদের ১/২ নর্থ সাউথ রোড, বসিলা গার্ডেন সিটির ভাড়া বাড়ী থেকে তুলে নিয়ে যায় ডিবি। ওইদিন সকাল ৯টার দিকে ৮ জন তাদের বাড়িতে প্রবেশ করে এবং নিজেদের ডিবি পরিচয় দেয়। ডিবি পরিচয় দিয়ে তাঁর ভাইকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাঁর খোঁজে হন্যে হয়ে ঘুরছে পরিবারের সদস্যরা। কিন্তু রাষ্ট্রীয় কোন সংস্থাই এ বিষয়ে কিছু বলছে না। বরং ডিবি অফিসে খোঁজ নিতে গেলে বলা হচ্ছে থানায় যান। থানায় খোঁজ নিতে গেলে বলা হচ্ছে ডিবিতে যান। 

আমেনা খাতুন আরও জানান, তাঁর ভাইকে তুলে নেয়ার সময় ডিবির সদস্যরা বলেছিলেন যে ১ ঘন্টা পরে দিয়ে যাবে। কিন্তু এখন (২৫শে সেপ্টেম্বর) পর্যন্ত তাঁর কোন খোঁজ পাওয়া যায় নি।

ছোট ভাইয়ের সন্ধানে মোহাম্মদপুর থানায় জিডি করতে গেলে তারা জিডি নেয়নি বলেও জানান তিনি।

আমেনা খাতুন জানান, মোহাম্মদপুর থানায় যাওয়ার পর তাঁরা আমাদেরকে ডিবি অফিসে যেতে বলেন। তাদের কথা অনুযায়ী আমরা ডিবি অফিসে গেলে তারা আমাদেরকে কোনো তথ্য দেয়নি। উল্টো ডিবি অফিসে থেকে আমাদেরকে মোহাম্মদপুর থানায় যেতে বলেন।

সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আমেনা খাতুন বলেন, এইভাবে আমরা আজ ৭ দিন ধরে প্রশাসনিক কোনো সহায়তা না পেয়ে হয়রানির শিকার হচ্ছি।

উল্লেখ্য, মাওলানা ক্বারী দিলওয়ার হোসাইনকে যে বাসা থেকে তুলে নেয়া হয়, তার কিছু দূরেই র‌্যাব-২ এর কার্যালয় অবস্থিত।

খোঁজ নিয়ে জানা গেছে তাঁর বিরুদ্ধে থানায় কোন অভিযোগও নেই। কেন তাঁকে ডিবি জোর করে তুলে নিয়ে গেছে সেই বিষয়েও কোন তথ্য দেওয়া হয়নি।

উৎস: আমার দেশ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়