Banglar Chokh | বাংলার চোখ

দুই শিশু সন্তানকে ‘হত্যা’র পর মায়ের ‘আত্মহত্যা’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০২:৩১, ৯ ডিসেম্বর ২০২২

দুই শিশু সন্তানকে ‘হত্যা’র পর মায়ের ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগে একটি বাসায় দুই শিশু সন্তানকে হত্যার পর মা আত্মহত্যার করেছেন বলে ধারণা করছে পুলিশ। তারা হলো- হাসিনা বেগম (২৭), তার দুই সন্তান সাদিয়া হোসেন ছোঁয়া (৩) ও সিয়াম হোসেন সায়মন (৬ মাস)।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, হাজারীবাগ গদিঘর এলাকার একটি তিন তলা বাড়ির ৩য় তলা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুদের মা হাসিনা তাদের গলাটিপে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 প্রতিবেশীরা জানান, বাসাটিতে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন সাদ্দাম। তিনি ভাড়ায় গাড়ি চালান। স্ত্রী হাসিনা বেগম গৃহিণী। বড় ছেলে সালমান হোসেন (৮) ২য় শ্রেণিতে পড়ে। ঘটনার সময় সালমান বাসায় ছিল না।

সাদ্দাম হোসেন জানান, সন্ধ্যায় পাশের বাসার ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন, স্ত্রী হাসিনা ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। আর দুই সন্তান বিছানায় অচেতন অবস্থায় পড়ে রয়েছে। এ সময় বড় ছেলে সালমান কোচিং সেন্টারে ছিল। মেয়ে সাদিয়া বেঁচে আছে ভেবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তিনি। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাদ্দাম আরও জানান, ছোট ছেলে সিয়ামের ঠান্ডা লেগেছিল। এ নিয়ে বিকেলে স্ত্রী হাসিনাকে সামান্য বকাঝকা করে তিনি নিজেই বাসা থেকে বের হয়ে যান। এরপর সন্ধ্যায় এই দুঃসংবাদ পান। তার ধারণা দুই সন্তানকে হত্যা করে তাদের মা হাসিনা আত্মহত্যা করেছেন। তাদের গ্রামের বাড়ি মাদারীপুর শীবচড় উপজেলার চড়বাচামার গ্রামে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়