Banglar Chokh | বাংলার চোখ

 অর্থনৈতিক চাপ ধীরে ধীরে কমে আসছে : পরিকল্পনামন্ত্রী(ভিডিও)

জাকিয়া সুলতানা,সুনামগঞ্জ থেকে

প্রকাশিত: ০১:৩৩, ৫ ডিসেম্বর ২০২২

সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার অর্থনৈতিকভাবে যে চাপে আছে, তা ধীরে ধীরে কমে আসছে। 

রবিবার( ৪ডিসেম্বর)সকাল ১০টায়,বিজিবি প্রশিক্ষণ মাঠে ব্যাটালিয়ন-২৮বিজিবি’র আয়োজনে মাদকদ্রব্য ধ্বংস করা  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘সরকার এই মুহূর্তে অর্থনৈতিক চাপে আছে। এই চাপ ধীরে ধীরে কমে আসছে। একটি মহল চাইছিল যেন চাপ না কমে। তারা শেখ হাসিনাকে হটাতে চায়।’

মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনা দেশের মানুষের ভোটে সরকারপ্রধান হয়েছেন। তাঁকে হটানোর ক্ষমতা দেশের জনগণ ছাড়া আর কারও নেই।’

এম এ মান্নান বলেন, ‘দেশকে এগিয়ে নেওয়ার জন্য, দেশের মর্যাদা বাড়ানোর জন্য জাতীয় ঐক্যের প্রয়োজন আছে।’

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘নতুন বছরে দেশের অর্থনৈতিক অবস্থা আরও ভালো হবে।’

দেশে চালের পর্যাপ্ত মওজুদের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘ভোগ্যপণ্য দেশের মানুষের প্রয়োজনে যখন যা লাগবে, বিদেশ থেকে আমদানি করা হবে।’

 পরে সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮- বিজিবি’র উদ্যোগে বিভিন্ন বিওপি কর্তৃক পরিত্যক্ত অবস্থায় জব্দকৃত  ১২ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। 

অনুষ্ঠানে বক্তব্য আরো রাখেন,  সুনামগঞ্জ -১আসনের এম,পি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহীদুল, কর্নেল জি,এইচ এম সেলিম হাসান,জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, লেঃ কর্নেল মাহবুবুর রহমান,পুলিশ সুপার এহসান শাহ,প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,শুল্ক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

 উল্লেখ্য সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) কর্তৃক গত ২২ জানুয়ারি ২০১৯ হতে ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত ভারতীয় বিভিন্ন প্রকার মদ ৪৫,৬৮১ বোতল, বিয়ার ১,৭৩৭ বোতল,গাঁজা ৪৪৪,৮ কেজি,বিভিন্ন প্রকার বিড়ি ৪,৬৬,৬৩৪ প্যাকেট,ইয়াবা ট্যাবলেট ১৪১৫ পিস,তামাক পাতা ৩২,৫ কেজি।মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়। এসব মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় (১২কোটি) টাকা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়