Banglar Chokh | বাংলার চোখ

আমরা এখন একটু অসুবিধায় পড়েছি, দেড়মাসে সব ঠিক হয়ে যাবে 

 সুনামগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১০:৩৪, ১০ আগস্ট ২০২২

আপডেট: ১৪:৫৪, ১০ আগস্ট ২০২২

আমরা এখন একটু অসুবিধায় পড়েছি, দেড়মাসে সব ঠিক হয়ে যাবে 

ছবি:সংগৃহীত

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। আমরা এখন একটু অসুবিধায় পড়ে গিয়েছি। টাকার ঘাটতি পড়ে গেছে। আমাদের কারণে না, অন্যান্য দেশের মাতবরদের যুদ্ধের কারণে। আর এটা আমাদের ওপর এসে পড়েছে। আমরা সবুর করে বসে আছি। ঊর্ধ্বে এক-দেড় মাস। সব কিছু ঠিক হয়ে যাবে।


মঙ্গলবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হলরুমে পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপজেলার ৪২৮ জনের মাঝে ১ হাজার ২৫০ টাকা করে ৫ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, বন্যায় যাদের ক্ষতি হয়েছে তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করেছে আরও করবে। সরকার আমাদের সঙ্গে আছে। এই বারের বন্যায় গরিবের কষ্ট হয়েছে বেশি। কাঁচা ঘরবাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকার কষ্টে থাকা মানুষের সঙ্গে আছে। জমি ভিটাহীন মানুষদের দুই শতক জায়গাসহ ঘর দেওয়ার এমন উদ্যোগ আগে কোনো সরকার নেয়নি। প্রধানমন্ত্রী চান দেশের সব মানুষ শান্তিতে থাকুক।

তিনি বলেন, সরকার সহায়তা করছে আরও করবে। আপনাদের কাছে অনুরোধ সরকারকে একটু টাইম দিন। শেখ হাসিনা গরিবের সরকার।

তিনি আরও বলেন, আপনারা ভোট দিয়েছেন, এজন্য গরিবের সরকার ক্ষমতায় আছে। আবারও ভোট দেওয়ার সময় আসছে। যারা গরিবের কাজ করে তাদেরকেই ভোট দেওয়ার আহবান জানান তিনি।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ারুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব আবুল হাসনাতসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়