Banglar Chokh | বাংলার চোখ

 সবাই এক হয়ে বিএনপিকে রাজনীতি থেকে হটাতে হবে: কামরুল

প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০২২

 সবাই এক হয়ে বিএনপিকে রাজনীতি থেকে হটাতে হবে: কামরুল

ছবি:সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। এরা মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে। এরা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে। আমাদের আজ শপথ নিতে হবে, সবাই ঐক্যবদ্ধ থেকে এই অপশক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে হটাতে হবে। বাংলাদেশের রাজনীতিতে স্বস্তি ও শান্তি ফিরিয়ে আনতে চাইলে বিএনপির মতো অপশক্তিকে রাজনীতি থেকে অবশ্যই বিতারিত করতে হবে। 

তিনি আরও বলেন, বিএনপির জন্মই হয়েছে পাকিস্তানের আইএসআইয়ের প্রেসক্রিপশন অনুযায়ী। পাকিস্তানের প্রেতাত্মাদের এই দলটির জন্ম দিয়েছিলেন জিয়াউর রহমান। তাই এই দলটির নেতাদের মনে এখনো পাকিস্তানের প্রেতাত্মারা ভর করে রয়েছে। যার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে এসব কথা শোনা যাচ্ছে।

শনিবার বিকালে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোছলেহ উদ্দিন ভুঞা স্টেডিয়াম মাঠে আয়োজিত বিশাল সমাবেশের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। 

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজীবুল্লাহ হিরু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন এবং নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন- সংসদ সদস্যসহ অন্যান্য কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়