Banglar Chokh | বাংলার চোখ

পুলিশের সঙ্গে  ধাওয়া পাল্টা ধাওয়া , তাঁতি দলের ১৫ নেতাকর্মী আটক 

শাহরিয়ার মিল্টন,শেরপুর থেকে

প্রকাশিত: ১৬:৪১, ১৯ নভেম্বর ২০২২

পুলিশের সঙ্গে  ধাওয়া পাল্টা ধাওয়া , তাঁতি দলের ১৫ নেতাকর্মী আটক 

ছবি-সংগৃহীত

 শেরপুরের শ্রীবরদীতে তাঁতি দলের কর্মী সমাবেশ শেষে ফেরার পথে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ নভেম্বর) রাত  ৯ টার দিকে পৌর শহরের সাতানী শ্রীবরদী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ৩ টি ককটেল বিস্ফোরণ করে তাঁতি দলের কর্মীরা। এতে  তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ২ টি অবিস্ফোরিত ককটেলসহ তাঁতি দলের ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, শ্রীবরদী পৌর তাঁতি দল আয়োজিত কর্মী সমাবেশে যাওয়ারে পথে এবং শেষ করে ফেরার পথে উগ্র ও রাষ্ট্রদ্রোহী বিভিন্ন স্লোগান ও উচ্ছৃঙ্খল আচরণ করে নেতাকর্মীরা। ফেরার পথে তাদেরকে থামাতে চেষ্টা করলে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে তারা। পরে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে ৩টি ককটেল বিস্ফোরণ করলে তিন পুলিশ সদস্য আহত হন।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিত স্বাভাবিক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার ও অভিযানের মাধ্যমে ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনের মামলায়  শনিবার (১৯ নভেম্বর) তাদের আদালতে পাঠানো  হয়েছে।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়