Banglar Chokh | বাংলার চোখ

জঙ্গিদের ঠিকানা হচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩:৪৪, ২২ নভেম্বর ২০২২

জঙ্গিদের ঠিকানা হচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

ছবি-সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিদের ঠিকানা হচ্ছে বিএনপি। তাদের ক্ষমতার সময় তারা জঙ্গিদের লালন-পালন করেছে। বিএনপির সব কার্যক্রম সন্ত্রাসী কায়দায়।
 মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, তারা জ্বালাও-পোড়াও করে ক্ষমতায় আসতে চায়। সম্প্রতি ঢাকা সিএম আদালত থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেয়া হয়েছে। সেই বিষয়টি সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছে। অচিরেই এ রহস্য উদঘাটন হবে।

এ সময় তিনি বিএনপির সমালোচনা করে আরও বলেন, বিএনপি অপপ্রচারে ব্যস্ত। তারা সরকারের উন্নয়ন দেখে না। তারা পদ্মা সেতু দেখে এখন দিশেহারা। তারা বলছে, আওয়ামী লীগ সরকার পদ্মা সেতু করতে পারবে না। যখন শেখ হাসিনা সরকার পদ্মা সেতুসহ বড় বড় উন্নয়ন প্রকল্প শেষ করছে, তখনই তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচারে ব্যস্ত হয়ে উঠছে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

 এছাড়া বক্তব্য রাখেন সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব-ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সালাহউদ্দিন টিপু, নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদন্নবী সোহেল, আশরাফুল আলম, ইউনুস হাওলাদার রুপম ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক জিএস আহাদ ভুঁইয়াসহ তৃণমূলের হাজার হাজার নেতাকর্মী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়