Banglar Chokh | বাংলার চোখ

ঢাকায় সমাবেশের নামে ষড়যন্ত্র করলে পাল্টা জবাব: হানিফ

প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ২৬ নভেম্বর ২০২২

ঢাকায় সমাবেশের নামে ষড়যন্ত্র করলে পাল্টা জবাব: হানিফ

ছবি-সংগৃহীত

ডিসেম্বর কোনো রাজাকার-আলবদরের মাস নয় মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি ঢাকায় ১০ ডিসেম্বর সমাবেশের নামে কোনো ষড়যন্ত্র করলে তার পাল্টা জবাব দেয়া হবে।
 
শনিবার (২৬ নভেম্বর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, দেশে একদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলছে উন্নয়ন অগ্রযাত্রা, অন্যদিকে বিএনপি ’৭১-এর পরাজিত শক্তি জামায়াত-শিবিরকে নিয়ে অপরাজনীতি করছে।

তিনি বলেন, যারা সমাবেশের নামে বিভিন্ন স্থানে উসকানিমূলক বক্তব্য দিচ্ছে, তাদের ধারণা ১০ ডিসেম্বর সমাবেশের পর এই সরকারই থাকবে না।

‘ডিসেম্বরে রাজাকারদের ভেংচি কিংবা হুমকিকে বাংলাদেশের মানুষ কখনো পরোয়া করে না। আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যদি কোনো ষড়যন্ত্রের পথ খোঁজে, তার উচিত জবাব আপনারা পাবেন।’

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) রফিকুল ইসলাম বীর-উত্তম, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাসিরউদ্দিন আহমদ ভূঁইয়া।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়