Banglar Chokh | বাংলার চোখ

গণসমাবেশ সফল করতে রাজশাহী বিএনপির লিফলেট বিতরণ

সোহরাব হোসেন সৌরভ,রাজশাহী থেকে

প্রকাশিত: ২১:০১, ২৬ নভেম্বর ২০২২

গণসমাবেশ সফল করতে রাজশাহী বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব ছবি

আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রাজশাহী  বিভাগীয় গণসমাবেশ। অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দূর্নীতি-দু:শাসন. গুম, হত্যা, মামলা-হামলা, ভোটাধিকার পুন:প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা  জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এই গণসমাবেশ সফল করার লক্ষ্যে শনিবার বেলা ১১টার দিকে বিএনপি নেতৃবৃন্দ রাজশাহী মহানগরীর মালোপাড়া, সমবায় মার্কেট, মাস্টার পাড়া, মাছ বাজার ও সাহেব বাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন। 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনুর নেতৃত্বে এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি'র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন  বিষয়ক সহ-সম্পাদক ও  রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, রাজশাহী মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, বোয়ালিয়া থানা বিএনপি’র সাবেক সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি শওকত আলী ও রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল।  

আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র  যুগ্ম-আহ্বায়ক ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক ও বজলুল হক মন্টু, জেলা বিএনপি’র সদস্য মিজানুর রহমান মিজান, বোয়ালিয়া থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দে জামানী সুমন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন ও মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম শরিফুল ইসলাম জনি।  

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও রাজশাহী মহানগর কৃষক দলের সাবেক সদস্য সচিব গোলাম সাকলায়ের ইকোসহ  বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী  উপস্থিত ছিলেন। এসময়ে তারা সমাবেশ সফল করতে নানা ধরনওে স্লোগান দেন। সেইসাথে এই সরকারের নানা ধরনের দুর্নীতির বিষয় তুলে ধওে স্লোগান দেন তারা। 

 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়