Banglar Chokh | বাংলার চোখ

সিংগাইরে সিএনজিতে ককটেল বিস্ফোরন ও আগুন:বিএনপিরনেতাসহ ৩ জন গ্রেফতার

মুহ. মিজানুর রহমান বাদল,সিংগাইর (মানিকগঞ্জ) থেকে

প্রকাশিত: ১৯:৩৪, ২৭ নভেম্বর ২০২২

সিংগাইরে সিএনজিতে ককটেল বিস্ফোরন ও আগুন:বিএনপিরনেতাসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব ছবি

মানিকগঞ্জের সিংগাইরে সিএনজিতে ককটেল বিস্ফোরন করে আগুন দিয়েছে র্দূবৃত্তরা। আর এ ঘটনায় বিএনপির নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে, শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৯ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে। জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃতরা হলেন-সিংগাইর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সিংগাইর পৌর এলাকার ২নং ওয়ার্ড আজিমপুর রংয়ের বাজার এলাকার মৃত.গরীবুল্লাহর ছেলে হাজী আব্দুল গফর ওরফে বাবর আলী (৬০), উপজেলার সায়েস্তা ইউনিয়নের লক্ষীপুর (তালতলা) গ্রামের মৃত.দলিল উদ্দিনের ছেলে আবু ছালাম(৪৫) ও একই গ্রামের হিসাব উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩৬)।
জানাগেছে,শনিবার দিবাগত রাত পৌনে ৯ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে। এসময় ২০/২৫ জনের একটি র্দূবৃত্তকারী দল দেশীয় ককটেল বিস্ফোরন ঘটায়। এসময় রাস্তার পাশে থাকা ১টি সিএনজিতে আগুন দিয়ে পালিয়ে যায়। বিষয়টি মুহূর্তে এলাকায় জানাজানি হলে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ওই দিনগত রাতে সিংগাইর থানায় একটি নাশকতা মামলা করা হয়। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে বিএনপির নেতাসহ ৩ জনকে গ্রেফতার করেন। রবিবার দুপুরে আসামীদের মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে
এ ব্যাপারে সিংগাইর থানার ইন্সপেক্টর(তদন্ত) সুমন কুমার আদিত্য মামলা ও আটকের  বিষয়টি নিশ্চিত করে বলেন-আগামী ১০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির আহবানে ঢাকা  সমাবেতর হয়ে ঢাকাসহ সারা দেশ অচল করার লক্ষে তাদের ঝটিকা মিছিল। তিনি আরোও বলেন-মহরার মাধ্যমে  শক্তি প্রর্দশন ও তাদের পেশী শক্তি কতটুকু এটা প্রকাশ করার জন্য এ ঘটনা ঘটিয়েছে তারা।  
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়