Banglar Chokh | বাংলার চোখ

সখিপুরে জেলা আ.লীগের সাধারন সম্পাদক জোয়াহের এমপি কে গণ সংবর্ধনা 

বিভাস কৃষ্ণ চৌধুরী ,টাঙ্গাইল থেকে

প্রকাশিত: ০১:৩২, ২৯ নভেম্বর ২০২২

সখিপুরে জেলা আ.লীগের সাধারন সম্পাদক জোয়াহের এমপি কে গণ সংবর্ধনা 

নিজস্ব ছবি

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক ও সখিপুর -বাসাইল আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পুনঃ নির্বাচিত হওয়ায় ২৭ নভেম্বর (রোববার) বিকালে  সখিপুর সম্মিলিত নাগরিক মঞ্চ এর  উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে  এ গণ সংর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে  বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপিকে সম্মাননা স্মারক, ফুলের শুভেচ্ছা ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করেন। 

সখিপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সখিপুর সম্মিলিত নাগরিক মঞ্চের সাধারন সম্পাদক প্রিন্সিপাল আলীম মাহমুদের সঞ্চলনায় প্রধার অতিথি হিসেবে বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক ও সখিপুর -বাসাইল আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সবাই দোয়া করবেন। আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের জন্য এবং সখিপুর মানুষের জন্য কাজ করে যাবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,টাঙ্গাইল -২ (গোপালপুর-ভৃয়াপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও দ্বিতীয় পর্বে সংগীত পরিবেশন করেন,মানিক গঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।
স্বাগতম বক্তব্য রাখেন,সখিপুর সম্মিলিত নাগরিক মঞ্চের সভাপতি ও সখিপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়