Banglar Chokh | বাংলার চোখ

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ- সম্পাদক পদ পেলেন অনিক শাহ্

জাকিয়া সুলতানা সুনামগঞ্জ থেকে 

প্রকাশিত: ১৮:৪৬, ৬ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৮:৪৭, ৬ ডিসেম্বর ২০২২

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ- সম্পাদক পদ পেলেন অনিক শাহ্

ফাইল ফটো

বাংলাদেশ  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সুনামগঞ্জ জেলার কৃতি সন্তান অনিক শাহ্ সহ - সম্পাদক পদ পেয়েছেন।

তিনি সহ- সম্পাদক পদ পাওয়ায়  জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও সাবেক সফল সংসদ সদস্য  সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী খালাকে আন্তরিক অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানান। সেই সাথে  বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি জয় এবং বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যকেও প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন জানান।

অনিক শাহ্ স্কুল জীবন থেকে শুরু করে কলেজ ছাত্রলীগের সাথে একনিষ্ঠতার সাথে কাজ করে আসছেন।  তাঁর কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের বিশ্বস্ত কর্মী ছিলেন।  আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন তিনি  ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কেন্দ্রীয়  ছাত্রলীগের  কেন্দ্রীয় সহ- সম্পাদক। 

এ নিয়ে অনিক শাহের অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ- সম্পাদক  হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে সুনামগঞ্জের অনিক শাহ্ কে কেন্দ্রীয়  সহ-সম্পাদক নির্বাচিত করায় সুনামগঞ্জ জেলার বাসিন্দাদের উৎসবের আমেজ বিরাজ করছে সর্বমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মীগন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়