Banglar Chokh | বাংলার চোখ

বিএনপিকে আর ছাড় নয়, হুঁশিয়ারি কাদেরের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:০৮, ৯ ডিসেম্বর ২০২২

বিএনপিকে আর ছাড় নয়, হুঁশিয়ারি কাদেরের

ফাইল ফটো

বিএনপিকে অনেক ছাড় দেয়া হয়েছে, আর ছাড় নয় বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকার ভয় পায়নি। সরকারের পরাজয় হয়নি বরং বিএনপির আন্দোলন কর্মসূচি পরাজিত হয়েছে।
 
শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, ‘আওয়ামী লীগ ও শেখ হাসিনার কর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত। তারা কাউকে ভয় পায় না। অগ্নি সন্ত্রাসীদের হাতে আমরা এ দেশের মানুষের জীবন ছেড়ে দিতে পারি না। সাধারণ মানুষের জান মাল রক্ষায় আওয়ামী লীগ সদা প্রস্তুত।’

এর আগে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণের সমাবেশ শুরু হয়। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আজহারুল ইসলাম।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

সমাবেশে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুস রাজ্জাক, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, বীরবিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহজাহান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও আফজাল হোসেন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়