Banglar Chokh | বাংলার চোখ

রাঙা প্রভাত যুব কলান সংস্থা’র সাধারন সম্পাদক চয়নের জন্মদিন পালন

মালিকুজ্জামান কাকা. যশোর :

প্রকাশিত: ২০:৩৯, ১৪ আগস্ট ২০২২

রাঙা প্রভাত যুব কলান সংস্থা’র সাধারন সম্পাদক চয়নের জন্মদিন পালন

ফাইল ফটো

যশোর শহরের রাঙা প্রভাত যুব কল্যান সংস্থার সাধারন সম্পাদক পার্থ প্রতিম ঘোষ চয়নের রোববার শুভ জন্মদিন উদযাপিত হয়েছে। তিনি ১৯৯০ সালের ১৪ আগষ্ট জন্ম গ্রহন করেন।
যশোর জিলা স্কুল থেকে ২০০৬ সালে এসএসসি, পলিটেকনিক ইনষ্টিটিউট খুলনা থেকে ২০১১ সালে কম্পিটার ডিপ্লোমা, ২০১৮ সালে রাজধানী ঢাকার তীতুমীর কলেজ থেকে  স্নাতক ডিগ্রী অর্জন করেন। এখন তিনি সামাজিক সংগঠন শহরের ষষ্টীতলাস্থ রাঙা প্রভাত যুব কল্যান সংস্থার সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। 
পার্থ প্রতিম ঘোষ চয়ন যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি: নং-খুলনা ৪৬২) এর সভাপতি শ্রী বিশ্বনাথ ঘোষ বিষু’র বড় পুত্র। তার মা কনিকা ঘোষ। তারা রেলগেট পশ্চিম পাড়ার বাসিন্দা। চয়ন বিভিন্ন সামাজিক সংগঠনে সম্পৃক্ত। সে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন যশোরের সদস্য। 
রাঙা প্রভাত যুব কল্যান সংস্থার সাধারন সম্পাদক পার্থ প্রতীম ঘোষ চয়নকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পরিবহন শ্রমিক লীগ যশোর জেলা শাখা। সংগঠনের সভাপতি মালিককুজ্জামান কাকা ও সাধারন সম্পাদক ইদ্রিস আলম, যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন নয়ন এক যুক্ত বিবৃতিতে তার উত্তোরত্তর সমৃদ্ধি ও শুভ কামনা করেন। নেতৃবৃন্দ চয়ন কে জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়