Banglar Chokh | বাংলার চোখ

ধুনটে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি

ধুনট (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৫, ২৭ আগস্ট ২০২২

ধুনটে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব ছবি

বগুড়ার ধুনটে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) বিকাল ৫টার দিকে ধুনট মডেল প্রেসক্লাবে আলোচনা সভা শেষে ধুনট মডেল মসজিদ প্রাঙ্গনে বৃক্ষরোপনের মধ্য দিয়ে মাসব্যাপি এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক ইমরান হোসেন ইমনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান, এসআই অমিত বিশ^াস, শিক্ষিকা ফৌজিয়া হক বিথি, ধুনট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জিয়াউল হক ও সহ-সভাপতি সাংবাদিক আনোয়ার হোসেন।

ধুনট মডেল প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব সাংবাদিক এসএম ফজলে রাব্বি শুভ’র সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ধুনট মডেল প্রেসক্লাবের সদস্য হেলাল উদ্দিন সরকার সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে স্কুল শিক্ষিকা সমাজসেবী ফৌজিয়া হক বিথিকে আহবায়ক, জুয়েল রানা, আনোয়ার হোসেন, শাওন ইসলাম সুমনকে যুগ্ন আহবায়ক এবং এসএম ফজলে রাব্বি শুভকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রবিউল হাসান, রিহানুল হক রিকো, শাহ আলম জীবন, সৌরভ হাসান, তানিম হাসান ও গোবিন্দ রায়। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়