Banglar Chokh | বাংলার চোখ

হোমনা উপজেলা প্রেসক্লাবে টিভি উপহার দিলেন ইউপি চেয়ারম্যান মোজাম্মেল

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা 

প্রকাশিত: ২১:৩৩, ১৩ সেপ্টেম্বর ২০২২

হোমনা উপজেলা প্রেসক্লাবে টিভি উপহার দিলেন ইউপি চেয়ারম্যান মোজাম্মেল

নিজস্ব ছবি


কুমিল্লার হোমনা উপজেলা প্রেসক্লাবে একটি টিভি উপহার দিয়েছেন উপজেলার ৪নং চান্দেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাম্মেল হক।

রবিবার বিকেলে উপজেলা পরিষদ গেট সংলগ্ন প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিক নেতৃবৃন্দের হাতে ওয়াইফাই সংযুক্ত ৪৩ ইঞ্চি একটি অত্যাধুনিক এলইডি স্মার্ট টেলিভিশন উপহার দেন। চেয়ারম্যান হওয়ার আগে তিনি সাংবাদিকতা ও ব্যক্তিগত ব্যবসায় নিযুক্ত ছিলেন। টিভি উপহারকালে তাৎক্ষণিক শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, মফস্বল পর্যায়ে সাংবাদিকতা অত্যন্ত কঠিন। তথ্য প্রযুক্তির যুগে উপজেলা প্রেসক্লাবের মূলধারার সাংবাদিকরা অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে মফস্বলে কাজ করে যাচ্ছেন। সমাজ, রাষ্ট্র এবং সরকারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। সাংাবাদিকদের আরও দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অগ্রণি ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন।
এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সহ-সভাপতি মো. আবু রায়হান চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক মোরশিদ আলম, হোমনা প্রেসক্লাবের প্রচার সম্পাদক কবি দেলোয়ার, মো. জুয়েল ও মো. সাইদুর প্রমুখ। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়